টলিউড

উদয়পুরের গরম দুপুরে চরম রোমান্টিক মুহূর্তে যশ-নুসরাত! ‘এবার বোধহয় কাটবে’! ছবি দিতেই উড়ে এলো কটাক্ষ

এই মুহূর্তে ছুটির মেজাজে রয়েছেন নুসরাত জাহান (Nushrat Jahan)এবং যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। কারণ কলকাতার গরম ছেড়ে আপাতত তারা রয়েছেন রাজস্থানে। সেখানে চলছে সোল ফেস্টিভ্যাল। কিন্তু সেখানে কোথাও দেখা যাচ্ছে না তাদের ছোট্ট পুত্র সন্তানকে। তাই রাজস্থানে যে তারা দুজনেই দিব্যি ঘুরে বেড়াচ্ছেন এমনটাই বলা যেতে পারে। সোশ্যাল মিডিয়াতে(Social Media) একটার পর একটা ছবি শেয়ার করছেন তারা।

উদয়পুরের ঘুরতে যাবার বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিচ্ছেন দুজনে একসঙ্গে। শেয়ার করছেন রোমান্টিক ছবিও। সম্প্রতি একটি ছবি তারা শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে যশ এবং নুসরাত দুজনে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন। মনে রয়েছে নীল রংয়ের ডেনিম এবং গ্রেট টি-শার্ট। নুসরাত পড়ে রয়েছেন ওয়েস্ট নীল ডেনিম। সঙ্গে ডিপ নেক লাইন ক্লপ টপ। পুরো টপে জুড়ে ছড়িয়ে রয়েছে কাঁচের কাজ। সঙ্গে লাল রঙের এমব্রয়ডারি সুতোর কাজ। হালকা মেকাপ করেছেন নুসরাত চুল রয়েছে খোলা। কানে ঝুলছে ভারী অক্সিডাইসের দুল।

যশের দিকে ভুরু কুঁচকে হাসছেন তিনি। ছবির ব্যাকগ্রাউন্ডে রয়েছে আইকনিক ছবি রোজার বিখ্যাত গান ‘ইয়ে হাসিন বাদিয়া’। ছবি শেয়ার করে তিনি লিখেছেন,’ এই সময়টুকু তাদের নিজেদের জন্য’। সঙ্গে জুড়ে দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি। তবে ছবি সামাজিক মাধ্যমে আসতেই তারপর একটা সমালোচনা(Trolled)ও এসেছে।

কেউ লিখেছেন,’ এবার বোধহয় যশের বাদ যাবার পালা’। আবার কেউ লিখেছেন,’ যশের সঙ্গে শুধুমাত্র মধুমিতাকেই মানায়’। কেউ কেউ আবার প্রাক্তনকে টেনে খোঁচা মেরে লিখেছেন,’ নিখিল এর সাথে নুসরাতের সম্পর্ক সত্যিই সুন্দর ছিল’। আবার বর্তমান পরিস্থিতি তুলে কেউ লিখেছেন,’ এবার যশ ও নুসরাতকে ইডি ডেকে পাঠাবে’।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh