বাংলা সিরিয়াল

অবশেষে সত্যিটা প্রকাশ্যে, দীপা জানল মিশকা নয় সোনা তার আর ডাক্তারবাবুরই মেয়ে! মিশকার শয়তানিও সামনে এলো! জমজমাট এপিসোড অনুরাগের ছোঁয়ায়

এতদিন যে দিনটা দেখার জন্য অপেক্ষা করছিল অনুরাগের ছোঁয়া(Anurager Choya)র দর্শকেরা অবশেষে তাদের স্বস্তির দিন আসতে চলেছে। কারণ ধামাকা দাদার এক চমক অপেক্ষা করছে তাদের জন্য। যেদিন তার জন্য তারা মুখিয়ে ছিলেন অবশেষে সত্যি সামনে এলো প্রত্যেকের।

সব রহস্য যেমন পরিষ্কার হলো তেমনই মিশকার শাস্তি দেখার জন্য মুখিয়ে রয়েছেন তারা। সামনে এলো অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। যেখানে দেখা যাচ্ছে দীপার শ্বশুর শাশুড়ি তাদের বিবাহ বার্ষিকী পালন করছেন। বাড়িতেই ছোট্ট করে সেলিব্রেট করা হচ্ছে সেটা। আগামী ২৭ এবং ২৮ শে মার্চ এক ঘন্টার মহা পর্বে ফাঁস হবে মিশকাত ষড়যন্ত্র।

সেখানে দেখা যাচ্ছে দীপা তার হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজতে মরিয়া। অন্যদিকে রুপা যেহেতু সূর্যর বাড়িতে রয়েছে তাই ঐদিন তাদের বাড়িতে সে আসে। আর ঢোকার পথেই মিশকা গুন্ডাদের সঙ্গে ফোনে কথা বলে সেটা আড়াল থেকে শুনতে পায় দীপা। শুনে জেনে ফেলে সূর্য মিশকাকে বিয়ে করেনি। আর এই সত্যের মুখোমুখি হয়ে চমকে ওঠে দীপা। তখনই তার মনে প্রশ্ন জাগে তাহলে সোনা আসলে কে?

ঠিক তার পরমুহূর্তে দেখা যায় দিপাতার শাশুড়ির কাছে যেতেই সেখানে গিয়ে দেখে তার শ্বশুর শাশুড়ি দীপার সাজানো সংসার নিয়ে কথা বলছে। আর সেখান থেকেই স্পষ্ট হয়ে যায় দীপার আরেক সন্তান সোনা। সব সত্যিটা সামনে আসার পর হতবাক দীপা। আগামী পর্বে যে কিছু একটা ধামাকা দার হতে চলেছে সেটা তো বুঝেই গিয়েছেন দর্শক। জানা যাবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের আগামী পর্বে আর কি কি ধামাকা অপেক্ষা করছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh