টলিউড

বিবাহ বিচ্ছেদ থেকে টলিউড অভিনেতার সঙ্গে প্রেম চর্চা! ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার শিকার শোলাঙ্কি! কড়া জবাব দিলেন নায়িকা

টলিউডের(Tollywood) অত্যন্ত জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়(Solanki Roy)। বর্তমানে স্টার জলসা(Star Jalsha)র গাঁটছড়া(Gatchara) ধারাবাহিকে খড়ির চরিত্রে রয়েছেন তিনি। অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে বিভিন্ন ফ্যান ক্লাব খোলা হয়েছে তাকে ঘিরে।

তবে কাজের পাশাপাশি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন কিন্তু কম চর্চার বিষয় নয়। ২০১৮ সালে দীর্ঘদিনের বন্ধু শাক্য বসুকে বিয়ে করে নিউজিল্যান্ডে গিয়েছিলেন তিনি। কাজের সূত্রে তার স্বামী গোগোল সেখানে থাকলেও কলকাতায় ফিরে আসেন কয়েক বছর মধ্যে। তাই নিয়ে কল্পনা শুরু হয়। এমনটাও শোনা যায় তাদের নাকি বিচ্ছেদ হয়েছে।

আবার বর্তমানে সোহম মজুমদারের(Soham Mazumdar) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এমন খবর রয়েছে। বৃহস্পতিবার রাতে নিজের ভক্তদের সঙ্গে আড্ডায় বসে ছিলেন সোলাঙ্কি। এখানে এক ভক্ত তাকে প্রশ্ন করেন,’ আপনি গসিপ বা সমালোচনা সামলান কিভাবে’? আর তাতে খড়ি জবাব দিয়েছেন,’ আমি গসিপ সামলাই না। উপভোগ করি’। তবে এবারও কিন্তু ব্যক্তিগত জীবন বেশ কৌশলে এড়িয়ে গিয়েছেন তিনি।

বন্ধুত্বের সম্পর্ক থেকে সোহম এবং শোলাঙ্কির সম্পর্ক গড়িয়েছে প্রেমের দিকে। সে কথা অনেকদিন আগেই চাউর হয়ে গিয়েছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি তারা। কিন্তু এক ফ্রেমে একসঙ্গে মাঝেমধ্যেই দেখা যায় তাদের।

উইন্ডোজ প্রোডাকশনসের ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’-তে অভিনয় করেছিলেন সোহম। পাশাপাশি কাজ করছেন বলিউডেও। ‘কবীর সিং’, ‘ধামাকা’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এর আগে শোলাঙ্কির সঙ্গে প্রেম প্রসঙ্গে প্রশ্ন করা হলে হিন্দুস্তান টাইমস বাংলাকে জবাব দিয়েছিলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা পছন্দ করি না। আমি শুধু নিজের কাজ নিয়ে কথা বলতে ভালোবাসি। কিন্তু অনেকেরই কাজের থেকে ব্যক্তিজীবন নিয়ে আগ্রহ থাকে বেশি। কিন্তু এ বিষয়ে আমি কোনও কথা বলব না। আমি এ সব নিয়ে ভাবতে চাই না। কারণ এগুলোর কোনও গুরুত্ব নেই আমার কাছে। কাজ করছি। সেটাই করে যাব।’ ‘দিলখুশ’ ছবি নিয়ে আপাতত ব্যস্ত সোহম। শোলাঙ্কি ব্যস্ত ‘গাঁটছড়া’ নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh