টলিউড

এ কেমন পোশাকের ছিরি! টাইট ফিটিং শার্টের সঙ্গে প্লাজো প্যান্ট ! ফের ‘মেয়েদের পোশাকে’ হাজির হতেই ট্রোলের শিকার অভিনেতা গৌরব চ্যাটার্জি! সোশাল মিডিয়া জুড়ে হাসাহাসি উত্তম কুমারের নাতিকে নিয়ে

টলিউড(Tollywood) তারকাদের কাছে অভিনয়ের পাশাপাশি আরও একটা গুরুত্বপূর্ণ জিনিস হল স্টাইল স্টেটমেন্ট। যে যত বেশি আপডেটেড স্টাইল গ্রহণ করতে পারবেন তাকেই টলিউডের ফ্যাশনিস্তা ঘোষণা করা হয়। যদিও মাঝেমধ্যে বেশি অত্যাধুনিক পোশাক পরলেও সমালোচনার শিকার হতে হয় তারকাদের।

তবে পছন্দের তারকাকে চেনা খোলসের বাইরে দেখতে অনেকেই পছন্দ করেন। আর যারা পছন্দ করেন না মিডিয়াজুরে দেদার সমালোচনা করতে থাকেন। এই যেমন কিছুদিন আগে অভিনেতা সৌরভ ফিল্মফেয়ারে অদ্ভুত এক পোশাকে হাজির হতেই চোখ কপালে উঠেছিল কটাক্ষকারীদের। স্কাট এবং ব্লেজারে দেখা গিয়েছিল তাকে। এই অদ্ভুত পোশাকে এর আগে দেখা গিয়েছিল বলিউড অভিনেতা রণবীর সিংকে।

পাশাপাশি টলিউড অভিনেত্রী মনামি ঘোষকেও পোশাকের জন্য সমালোচনার শিকার হতে হয়েছে। তবে এবার তাদের তালিকায় নাম জুড়লেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জী(Gourab Chatterjee)। সম্প্রতি তার একটি ছবি বেশ ভাইরাল সামাজিক মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে একটি সাদা টাইট ফিটিং শার্ট পড়ে রয়েছেন তিনি। সঙ্গে পড়ে রয়েছেন জিন্সের প্লাজো। বর্তমানে এই প্যান্ট বেশ আধুনিক স্টাইল স্টেটমেন্ট হিসেবে ধরা হয়। তেমনই এক পোশাকে ধরা দিয়েছেন অভিনেতা।

আর এই পোশাক পড়ে হাজির হতেই কটাক্ষকারী লিখেছেন,’ ওএমজি জিজু দেখছি প্লাজু পড়েছে’। পাশাপাশি আরো অনেকে মন্তব্য করেছেন,’ উরফির সাথে কাজের অফার পেয়েছে’। কেউ লিখেছেন,’ ইস কি ড্রেসের ছিরি’। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নতুন হাসির খোরাক গৌরব চ্যাটার্জি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh