বাংলা সিরিয়াল

লাবণ্য সেন যেন হিন্দির কোকিলা বেন! অনুরাগের ছোঁয়ার সূর্যর মায়ের চরিত্রের সঙ্গে দর্শক মিল পাচ্ছেন হিন্দি ধারাবাহিকের ভালো শাশুড়ির

স্টার প্লাসে(Star Plus)র জনপ্রিয় ধারাবাহিক সাথ নিভানা সাথিয়া(Sath Nivana Sathiya)। মনে আছে নিশ্চয়ই ধারাবাহিকের নামটা। সেই ধারাবাহিক যারা দেখতেন তারা জানতেন গোপী বহু এবং কোকিলা বেন দুজনেই ছিলেন ধারাবাহিকের মূল আকর্ষণ। আর দুজনের মধ্যেই কি ভালো ভাব টানা ছিল। এই সিরিয়ালটির জনপ্রিয়তার কথা এখনো সকলের জানা। বহু বছর ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে হিন্দি ধারাবাহিকটি।

বিশেষ করে ধারাবাহিকে কোকিলা মোদির ব্যক্তিত্ব ছিল কঠোর। দূর থেকে দেখলে মনে হতো রাগী এক মহিলা কিন্তু ভেতরটা ভীষণ নরম। নিজের বৌ মাকে চোখে হারাতো। মেয়ের মতো ভালোবাসতো। আবার মায়ের মত শাসন করতো। বৌমার কেউ ক্ষতি করতে চাইলেই দুষ্টুদের কড়া ভাবে শাস্তি দিত। আর এই কোকিলা মোদির চরিত্রটির সঙ্গে যেন হুবহু মিল রয়েছে বাংলা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)র লাবণ্য সেনের।

কিছু দর্শক নিজেরাই এই মিল খুঁজে বের করেছেন। তাদের মনে হয়েছে বাংলার কোকিলা মোদি হল লাবণ্য সেন। যিনি বাইরে থেকে কঠোর আর ভেতর থেকে নরম। দীপাকে যেমন শাসন করেন আবার মেয়ের মতো আগলে রাখেন। উর্মির শয়তানি করলে তাকে করা শাস্তি দেন। এই জন্যই কোকিলা মোদির সঙ্গে লাবণ্য সেনের তুলনা করেছেন অনেকেই।

সূর্য এবং দীপা আলাদা হয়ে গেলেও দীপার হাত কখনো ছাড়েনি লাবন্য সেন। বিপদে-আপদে সবসময় যোগাযোগ রেখেছে তার সঙ্গে। এমনকি তার এক মেয়ে সোনাকে তুলে দিয়েছে নিজের ছেলের হাতে। পাশাপাশি রূপাও যাতে বাবার ভালোবাসা পায় সেই ব্যবস্থাও করেছে নিজেই। এখানেই থেমে না থেকে ছেলে বউয়ের কিভাবে মিল করানো যায় তার জন্য চেষ্টা করে যাচ্ছে সে। এখন দেখার কতদিনে তার চেষ্টা ভালো ফল পায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh