টলিউড

এবার নিজের ক্যারিয়ারকে বিপদের হাত থেকে বাঁচাতে উদ্যত ‘লিডিং মোস্ট হিরো’ বনি সেনগুপ্ত! কুন্তলের থেকে নেওয়া ৪৪ লক্ষ টাকা ফেরাবেন সুপারস্টার

বর্তমানে বাংলার দুর্নীতির রং লেগেছে টলিউডের অন্দরেও। আমরা সকলেই জানি নিয়োগ দুর্নীতির কাণ্ডে কুন্তল ঘোষের সাথে আর্থিক লেনদেনের ক্ষেত্রে নাম জড়িয়েছে টলিউডের অভিনেতা বনি সেনগুপ্তের। জানা গিয়েছে নিয়োগ দুর্নীতিতে আটক কুন্তল ঘোষের থেকে ৪৪ লক্ষ টাকার গাড়ি নিয়েছেন বনি। তবে এবার নাকি এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি)র সূত্রে সেই টাকা এবার ফিরিয়ে দিলেন বনি। সূত্রের খবর কুন্তলের ব্যাংক অ্যাকাউন্টে গত বৃহস্পতিবার ৪০ লক্ষ টাকা জমা করে দিয়েছেন অভিনেতা।

এর আগে তৃণমূল নেতা কুন্তল ঘোষের ইডির আটক হওয়ার পরেই তাঁর সাথে বনি সেন গুপ্তের আর্থিক লেনদেনের হদিশ পাওয়া যায়। এরপরই প্রথম বনিকে তলব করে ইডি। যদিও এড়িয়ে না গিয়ে ইডির তলবে হাজির হয়েছিলেন তিনি। তখনই তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি কুন্তলের থেকে ৪৪ লক্ষ টাকা নিয়ে একটি গাড়ি কিনেছেন। ইডির জেরায় সেই কথার সত্যতা স্বীকার করেছেন অভিনেতা নিজেই।

অভিনেতা বনি জানিয়েছিলেন তাঁকে নিয়ে একটি ছবি করতে চেয়েছিলেন কুন্তল। সেই সিনেমার আগাম পারিশ্রমিক হিসেবে নাকি তাঁকে এই ৪৪ লক্ষ টাকা দিয়েছিলেন তৃণমূল নেতা। তবে এবার নাকি ইডির তদন্তকারীদের কাছে অভিনেতা বলেছেন না জেনেই তিনি এই টাকা নিয়েছিলেন তাই সেগুলি তিনি ফেরত দেবেন। এমনকি বিদেশেও তিনি নিজের টাকাতে গিয়েছেন এমনটাই দাবি করছেন অভিনেতা। কিন্তু এরপরেই ভোল বদলে ফেলেন তিনি। হঠাৎ করেই মিডিয়ার সামনে তিনি বলতে থাকেন এই টাকা তাঁর নিজের পরিশ্রমের টাকা।

কিন্তু এবার আর খুব বেশি রিস্ক নিতে পারলে না অভিনেতা নিজেই। গত মঙ্গলবার আবারও সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির তরফে তলব করা হয় বনিকে। এই জিজ্ঞাসাবাদ শেষ করে বেরোনোর সময় তিনি সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন তাঁর কাছে যে যে নথি চাওয়া হয়েছে সেই সব তিনি জমা দিয়ে দিয়েছেন। তিনি আশা করছেন এবার আর তাঁকে নিশ্চয়ই হেনস্থা করা হবে না। এরপরই সংবাদমাধ্যমের পক্ষ থেকে তাঁকে জিজ্ঞাসা করা হয় এবার কী ৪৪ লক্ষ টাকা ফেরত দেবেন? প্রশ্নের উত্তরে অভিনেতা জোর গলায় বলেছেন, ‘ওই সব টাকা আমার দাদা। আর কারোর না’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh