টলিউড

৬ নম্বর প্রেম শুরু করলেন সুপারস্টার শ্রাবন্তী চ্যাটার্জী? জিম ট্রেনারও অতীত? টলিপাড়ার ফিসফাস এবার এই পরিচালকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী

মাত্র ৩৫ বছর বয়স, ইতিমধ্যেই আদালতে তৃতীয় বার ডিভোর্স‌ কেস চলছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর। রোশন সিংয়ের সাথে তৃতীয়বারের মতো তিনি বিবাহের পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে এই পরিত্র বন্ধনেরও বিচ্ছেদ হতে চলেছে হয়ত শীঘ্রই। ফেসবুক মিম কমিউনিটিতে শ্রাবন্তী এক আলাদা মাত্রা ছুয়েছিল‌‌ তাঁর তৃতীয় বিয়ের সময়ে। তবে সে বিয়েও টিকলো না দেখে নেটিজেনরা আবার নেমেছেন মাঠে।

সমাজে সময়ের সাথে সাথে এসেছে অনেক পরিবর্তন, মেয়েরা আগেকার তুলনায় হয়েছেন স্বাধীন, মুখ বুঝে ডোমেস্টিক ভায়োলেন্স সহ্য করার দিন চলে গেছে। তবে তাও দিন দিন ভারতেও বাড়ছে ডিভোর্স রেট। বিশেষজ্ঞরা জানান ডোমেস্টিক ভায়োলেন্স ছাড়াও কিন্তু আরো অনেক কারণ আছে যার কারণে ডিভোর্স হয়ে থাকে। তবে তিন-তিনবার বিয়ের পরেও কি শ্রাবন্তী পেলেন‌ না তাঁর মনের মতো মানুষ। কেউ প্রশ্ন রাখতেই পারেন ওনার জীবন, উনি যতগুলো ইচ্ছা বিয়ে করতে পারেন, তবে এই কারণ ধরে ফেসবুকের মিমাররা তো আর ছেড়ে দেবে না।

২০২১ এর এক বিখ্যাত ছায়াছবি ‘অভিযাত্রিক’-এর পরিচালক শুভ্রজিৎ মিত্র, যাকে এখন প্রায়শই দেখা যাচ্ছে শ্রাবন্তীর সাথে, তা সে অ্যাওয়ার্ড শো-তেই হোক কিংবা নামী দামী ক্যাফেতে। পরিচালক ঘনিষ্ঠ এক সূত্র থেকে জানা যায় শীঘ্রাসন্ন ছবি ‘দেবী চৌধুরানী’র জন্যই তাঁরা অনেকটা সময় কাটিয়ে বুঝে নিতে চাইছেন একে অপরের ধরণ। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী-ই, থাকবেন সকলের প্রিয় বুম্বা দাও।

কিন্তু বাইরে থেকে যা দেখা যাচ্ছে সেটা বললেই তো আর সবাই মেনে নেবে না। শুরু হয়ে গেছে পরিচালক আর অভিনেত্রীকে নিয়ে নানা কথা, কেউ কেউ বলছেন শ্রাবন্তী কি তাঁর চতুর্থ স্বামী পেয়ে গেছেন? ডিভোর্স কেস চলাকালীনই শ্রাবন্তীর তৃতীয় স্বামী শপথভঙ্গ অর্থাৎ পারজিউরি (Perjury)-এর কেস করেন। তাঁর মতে শ্রাবন্তী মিথ্যে প্রমাণ এনে পেশ‌ করেছেন আদালতে। ডিভোর্স কেসে শ্রাবন্তী আলিমোনি কিংবা খোরপোষ হিসেবে দাবি করেছেন প্রতি মাসে ৭ লক্ষ টাকা, জানান রোশনের আইনজীবী। এখানেও নেটিজেনরা প্রশ্ন রাখেন শ্রাবন্তী কি তবে শুধু খোরপোষ পাওয়ার জন্যই বিয়ের পিঁড়িতে বসেন?

Back to top button

Ad Blocker Detected!

Refresh