টলিউড

শাহরুখ রণবীর সব বাদ! দাদার ভূমিকায় বড়পর্দায় ছক্কা হাঁকাতে আসছেন যশ! ময়দানে সৌরভের সঙ্গে যশের ছবি প্রকাশ্যে আসতেই গুঞ্জন

ভারতীয় ক্রিকেট দল তথা প্রাক্তন অধিনায়ক বাংলার গর্ব সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly)। তবে তার বায়োপিক নিয়ে দীর্ঘদিন ধরেই চর্চা চলছে। কোন অভিনেতা বেছে নেবেন সেই নিয়ে দাদা জানিয়েছিলেন রণবীর কাপুরের(Ranbir Kapoor) নাম। গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে রণবীর নাকি শেষমেশ রাজি হয়েছেন তার চরিত্রে অভিনয় করতে। হঠাৎ করেই অন্য নামে উঠে আসছে সামনে। শোনা যাচ্ছে যশ দাশগুপ্তের (Yash Dasgupta)নাম।

আর এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী, যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান একসঙ্গে রয়েছেন। এক গাল হাসি নিয়ে গদোগদো হয়ে যশোরত কথা বলছেন দাদার সঙ্গে। তবে কি বলিউড হিরোদের টেক্কা দিয়ে শেষপর্যন্ত বাজিমাত করলেন যশ? বড় পর্দাতে তিনি করবেন দাদার চরিত্রে অভিনয়?

গত সপ্তাহে বুধবার যাদবপুর বিশ্ববিদ্যালয় সল্টলেক ক্যাম্পাসে দিল্লি ক্যাপিটালসের ক্যাম্প চলছিল। সেখানে সৌরভ উপস্থিত ছিলেন এবং আচমকাই সেখানে হাজির হন নুসরাত এবং যশ। প্রায় আধ ঘন্টা ধরে তারা বৈঠক করেন। এছাড়া গতকাল সৌরভের ঘনিষ্ঠ বন্ধু সঞ্জয় দার উপস্থিত ছিলেন সেখানে। তিনি আবার দাদার বায়োপিকের ব্যবস্থাপনার দায়িত্ব সামলাচ্ছেন। তাই তাদের সাক্ষাৎ যে শুধু শুধু নয় এমনটাই মনে করছেন নেটপাড়া।

তবে যশ যদি সৌরভের ভূমিকায় অভিনয় করেন তাহলে নুসরাত কোন ভূমিকায় অভিনয় করছেন? প্রশ্ন উঠে আসছে। যেহেতু যাদবপুর বিশ্ববিদ্যালয় সল্টলেক ক্যাম্পাসের নামই বেসরকারি সংস্থার কর্ণধারকে দেখা গিয়েছিল তাই অনেকের অনুমান হয়তো কোন বিজ্ঞাপনের শুটিংয়ের আলোচনা হতে পারে। কিন্তু কোনটা সত্যি সেটা এখনো সামনে আসেনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh