টলিউড

তোমার বলিউডে যাওয়া উচিত! দুধ সাদা স্বল্প পোশাকে আবারো সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিলেন অভিনেত্রী মধুমিতা সরকার

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন মধুমিতা সরকার। বর্তমান যুগের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তার নাম প্রথম সারিতেই রয়েছে। তার অভিনয় এবং রূপের মাধ্যমে তিনি সকলকে মাতিয়ে রেখেছেন। টেলিভিশনের ছোট পর্দা দিয়ে তার অভিনয় যাত্রা শুরু হলেও বর্তমানে টলিউডের বড় পর্দা কাঁপাচ্ছেন অভিনেত্রী। টেলিভিশনের পর্দায় একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

আর সেখানেই তার অভিনয় ছিল নজরকাড়া। তারপরেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি কখনোই। বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের হাত ধরে বিপুল পরিমাণ জনপ্রিয়তা অর্জন করেন মধুমিতা। তারপরেই তাকে সোজা বড় পর্দায় দেখা যায়। বর্তমানে ওয়েব সিরিজ ও সিনেমায় অভিনয় করছেন তিনি।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ মধুমিতা। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তাকে প্রায়শই বিভিন্ন ছবি এবং রিল ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। সম্প্রতি সেরকমই কয়েকগুচ্ছ হট ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কেড়েছেন মধুমিতা।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙের একটি শর্ট ওয়েস্টার্ন ড্রেস পড়ে রয়েছেন। পায়ের রয়েছে রয়েল ব্লু কালারের স্টিলেটো। সাথে চুলে অসাধারণ সুন্দর একটি হেয়ার স্টাইল করেছেন অভিনেত্রী। আর একদম হালকা নিউড মেকাপে সেজে উঠেছেন ছবিতে।

ছবিতে অভিনেত্রীকে অসাধারণ সুন্দর লাগছে। ইতিমধ্যে ৫৫ হাজারের বেশি মানুষ লাইক করেছেন এবং অসংখ্য মানুষ কমেন্ট করেছেন। তবে প্রশংসার পাশাপাশি অনেক কটাক্ষ জুটেছে ওই ছবিতে। কটাক্ষের সুরে কেউ লিখেছেন ‛শুধু ফটোশ্যুট না করে কাজ তো করতে পারো’! আবার কেউ প্রশংসা করে লিখেছেন ‛হটি’। কেউ আবার হার্ট ও আগুনের ইমোজিতে ভরিয়েছেন কমেন্টবক্স।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh