টলিউড

মঞ্চে উঠে জোশ ছবির গান ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’ গাইলেন সুপারস্টার শ্রাবন্তী, অভিনেত্রীর গানে মুগ্ধ হাজার হাজার দর্শক

বর্তমানে নায়ক নায়িকাদের মাচা শো করা খুবই সাধারণ বিষয়। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দার অভিনেতা অভিনেত্রীদের বিভিন্ন পাড়ায় প্রোগ্রাম করতে দেখা যায়। সম্প্রতি সেরকমই এক জায়গায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। উত্তর গোপালপুর শীতলা মাতার গ্রাম্য কমিটির আয়োজনে অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই মঞ্চে উঠে অভিনেত্রীর অভিনীত ছবি জোশের জনপ্রিয় গান খুঁজেছি তোকে রাত বেরাতে গাইলেন শ্রাবন্তী।

বর্তমানে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জনপ্রিয়তা আকাশছোঁয়া। খুব অল্প বয়সে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। ছোট থেকেই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। বর্তমানে তাকে নিয়ে বিতর্কে শেষ নেই। তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই চর্চা হয়ে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে।

তবে সে সমস্ত কোন কিছুতেই বিশেষ পাত্তা দেয় না অভিনেত্রী। নিজের জীবনটা নিজের মতোই এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। বড় পর্দায় অভিনয় করার পাশাপাশি OTT প্লাটফর্মেও ইতিমধ্যে কাজ শুরু করেছেন তিনি। এছাড়াও তাকে বর্তমানে আমরা সকলে জি বাংলার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখতে পাই।

সম্প্রীতি ফেসবুকে আশীর্বাদ স্টুডিও নামের একটি পেজ থেকে শ্রাবন্তীর ওই অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে। অভিনেত্রীর গানে মুগ্ধ হাজার হাজার দর্শক। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে এবং অনেকেই অভিনেত্রীর গানের গলার প্রশংসা করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh