বাংলা সিরিয়াল

মৃত্যুর কোলে ঢলে পড়ল জুঁই!শেষে বেণী বৌদির হাতেই শুভ্রকে তুলে দিল নিজের প্রাণের প্রিয় স্বামীকে!মোড় ঘোরানো পর্ব আসছে আগামী দিনে

জি বাংলা(Zee Bangla)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক সোহাগ জল(Sohag Jol)। প্রথম দিকে না হলেও ধীরে ধীরেই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়ছে। আর তাই এতেও তফাৎটা চোখে পড়ছে। তবে ভীষণ একটা ভালো ফলাফল করছে এমনটা নয়। একদম অন্য এক গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক।

দূরে গিয়েও ভালোবাসা যায় এটাই ছিল গল্পের মূল লক্ষ্য। গল্পের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya) এবং হানি বাফনা(Hani Bafna)। তবে পাশাপাশি আরও একটি চরিত্র দর্শকদের নজর কেড়েছে। সেটি হল বেণীবৌদি। এই চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি।

প্রসঙ্গতা ধারাবাহিকের গল্প এখন অনেকটাই ঘুরে গিয়েছে। বেণী বৌদি শুরুর থেকে জুঁইকে শুভ্রর স্ত্রী হিসেবে মানতে পারেনি। কারণ মনে মনে সে নিজে পছন্দ করত তার দেওরকে। অন্যদিকে তার অপর এক দেওর সাম্যর সঙ্গেও শারীরিক সম্পর্ক রয়েছে তার। হঠাৎ করেই এই বেণী বৌদি অন্তঃসত্তা হয়ে পড়ে। আর তার সন্তানের বাবা সাম্য। কিন্তু সাম্য যখন অধিকার ঝেড়ে ফেলে তখন শুভ্রের ওপর যাবতীয় দায়ে চাপায় বেণী বৌদি।

স্বাভাবিকভাবে ঝড় ওঠে জুঁই এবং শুভ্রের জীবনে। কিন্তু কোথাও গিয়ে জুঁই বিশ্বাস করে তার স্বামী নির্দোষ। তাই নজরে নজরে রাখতে থাকে বেনী বৌদিকে। অবশেষে সত্যি সামনে আসে। এবং সেটা সবার সামনে আনার হুমকি দেয় জুঁই। কিন্তু বেণী বৌদি এটা কিছুতেই হতে দেয় না। তাই সে নেয় এক চরম পদক্ষেপ।

তবে ধারাবাহিকের আগামী পরপর দেখে ইতিমধ্যে হক চকিয়ে গিয়েছেন বহু দর্শক। কারণ ধারাবাহিকের নায়িকার জুঁই মৃত্যুর কোলে ঢলে পড়েছে। শেষ মুহূর্তে সে তার নিজের প্রাণের প্রিয় স্বামীর দায়িত্ব দিয়ে গেছে বেণী বৌদির হাতেই। তারপরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। এই ঝলক দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। এখন দেখার আদৌ জুঁই মারা গিয়েছে। নাকি বেণী বৌদিকে ধরতে নতুন এক ফাঁদ পেতেছে সে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh