বাংলা সিরিয়াল

পরনে চরম সাহসী পোশাক, সঙ্গে সাদা নেটের জামা! অভিনেত্রী মনামী ঘোষকে ‘রসালো আমে’র সঙ্গে তুলনা করলেন নেটিজেনরা, তুমুল ভাইরাল অভিনেত্রীর ছবি

মাত্র ১৭ বছর বয়সে টলিউডের অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। এই মুহূর্তে অন্যতম অভিজ্ঞ এবং জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। শরীরচর্চার মাধ্যমে অভিনেত্রী যেভাবে নিজেকে ধরে রেখেছেন তার মাধ্যমে তিনি পাল্লা দিতে পারবেন উঠতি যে কোন টলিউড অভিনেত্রীর সঙ্গে, এমনটাই মনে করেন তার অনুগামীরা।

তবে এবার বেড়াতে গিয়ে নতুন ছবি পোস্ট করে তুমুল কটাক্ষের মুখে পড়তে হলো টলিউডের এই অভিজ্ঞ অভিনেত্রীকে। প্রসঙ্গত এই মুহূর্তে কাজের থেকে ছুটি নিয়ে থাইল্যান্ডে বেড়াতে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেখান থেকে ইতিমধ্যেই একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে মনামী ঘোষকে।

তবে সম্প্রতি জাহাজের উপর দাঁড়িয়ে একটি ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছিল তাকে যেখানে তার পরনে ছিল বিকিনি এবং তার উপরে সাদা নেটের জামা। এরপরই অভিনেত্রীকে বাজারের রসালো আমের সঙ্গে তুলনা করতে শুরু করেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

প্রসঙ্গত অনেক ক্ষেত্রেই বাজারে বিক্রি হওয়া ফলের গায়ে এক ধরনের নেটের আস্তরণ থাকে। এদিন অভিনেত্রীর জামাকে তার সঙ্গেই তুলনা করতে শুরু করেন নেটিজেনরা। তবে অভিনেত্রীর ফটো দেখে প্রশংসায় মেতেছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by MemeCraft (@memecraft______)

Back to top button

Ad Blocker Detected!

Refresh