বাংলা সিরিয়াল

তৃতীয় প্রেমিকের সঙ্গে অবশেষে ধরা দিলেন ‘গাঁটছড়া’ খ্যাত শ্রীমা ভট্টাচার্য! জন্মদিনে নতুন প্রেমিক ইন্দ্রনীলের থেকে ভালোবাসা ভরা শুভেচ্ছা বার্তা ফাঁস সোশ্যাল মিডিয়ায়

দীর্ঘদিন ধরে ‘আয় তবে সহচরী’ খ্যাত অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, এমন কথা ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এমনকি একইসঙ্গে বিভিন্ন জায়গায় বেড়াতে যাচ্ছেন তারা এ কথা জানতে পেরেছিলেন অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে এতদিন পর্যন্ত প্রকাশ্যে একে অপরের ব্যাপারে কখনোই প্রেমের সম্পর্কের কথা স্বীকার করতে দেখা যায়নি এই যুগলকে।

তবে এবার অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের জন্মদিন উপলক্ষে তার উদ্দেশ্যে ভালোবাসা ভরা পোস্ট করতে দেখা গেল অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়কে। এবং সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি রিল ভাগ করে নিতে দেখা যায় অভিনেতা ইন্দ্রনীলকে যেখানে জনপ্রিয় বলিউডের গান ‘কেশরিয়া’তে একসঙ্গে ধরা দিয়েছেন টলিউডের এই দুই জনপ্রিয় ব্যক্তিত্ব।

পাশাপাশি অভিনেত্রীকে ভালোবাসা ভরা জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গিয়েছে তাকে। তবে এদিন গোপনীয়তার আড়াল থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে এই যুগলকে। প্রকাশ্যেই তাকে পার্টনার বলে সম্বোধন করে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে। এদিন জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানোর পাশাপাশি এই যুগলের উদ্দেশ্যে ভবিষ্যতের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অনুগামীদের অনেকেই। তবে এই মুহূর্তে প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুগামীদের শুভেচ্ছা বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Indranil Chatterjee (@officialindranil)

Back to top button

Ad Blocker Detected!

Refresh