বাংলা সিরিয়াল

‘আমি অনেকবার করেছি’! সোশ্যাল মিডিয়ায় অশ্লীল প্রশ্নের মুখোমুখি ‘তিতলি’ খ্যাত অভিনেত্রী মধুপ্রিয়া! তবে লজ্জা না পেয়ে ‘বোল্ড’ জবাব অভিনেত্রীর

বিজ্ঞাপনের জগত থেকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তিতলির মাধ্যমে ছোট পর্দায় ডেবিউ করেছিলেন অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। তবে ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমাগত কমতে থাকার কারণে একসময় বন্ধ হয়ে যায় ধারাবাহিকটির সম্প্রচার। তবে তারপরেও একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই জনপ্রিয় টলিউড অভিনেত্রীকে।

তবে এবার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট এর মাধ্যমে অনুগামীদের মধ্যে চাঞ্চল্য ফেলে দিতে সক্ষম হলেন অভিনেত্রী মধুপ্রিয়া। প্রসঙ্গত সম্প্রতি অনুগামীদের কাছ থেকে বিভিন্ন রকম প্রশ্ন জানতে চেয়েছিলেন অভিনেত্রী এবং সেই সমস্ত প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজের মতো করে উত্তর দিতে দেখা যাচ্ছিল তাকে। সেখানেই আচমকা এক জনৈক অনুগামী অভিনেত্রী কতবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন সেই প্রশ্ন করে বসেন।

তবে অশ্লীল প্রশ্নের মুখোমুখি হয়ে পিছিয়ে যাননি অভিনেত্রী বরং নিজের মতো করে উত্তর দিতে দেখা গিয়েছে তাকে। তবে প্রশ্নটি ঘুরিয়ে অভিনেত্রী এমন ভাবে উত্তর দেন যাতে মনে হয় জীবনে অনেকবার বিভিন্ন ক্ষেত্রে গন্ডগোল করে ফেলেছেন তিনি।

তবে বলাই বাহুল্য তার জবাব মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে এ ধরনের প্রশ্ন করার জন্য পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে তার অনুগামীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh