টলিউড

‘না দেখা হয়ে ওঠেনি’! সুপারস্টার দেবের হিট সিনেমা ‘প্রজাপতি’ দেখেছেন কিনা প্রশ্নের সম্মুখীন হয়ে বিস্ফোরক জবাব অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এক সময় টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বললেই উঠে আসত সুপারস্টার দেব এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর কথা। পর্দার মতো ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে আবদ্ধ হতে দেখা গিয়েছিল তাদের। তবে এই মুহূর্তে দুজনেই বিচ্ছেদের পর গুছিয়ে নিয়েছেন নিজেদের জীবন। তবে এবার এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়ার সাক্ষাৎকারে অভিনেতা দেবকে নিয়ে উঠে আসা প্রশ্নের সম্মুখীন হয়ে বিস্ফোরক উত্তর দিতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

প্রসঙ্গত এর আগে অভিনেতা দেবের সিনেমার হয়ে প্রচারে নামতে দেখা গিয়েছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে সম্প্রতি মুক্তি পাওয়া দেবের সুপারহিট সিনেমা প্রজাপতি দেখেছেন কিনা সেই প্রশ্নের মুখোমুখি হয়ে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিলেন সিনেমাটি দেখা হয়ে ওঠেনি তার।

তার পাশাপাশি ভবিষ্যতে অভিনেতা দেবের সঙ্গে কাজের সুযোগ এলে কাজ করবেন কিনা সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন যদি তার চরিত্রটি ভালো হয় তাহলে বিপরীতে কে কাজ করবে সে ব্যাপারে বিশেষ চিন্তাভাবনা করেন না তিনি। বলাই বাহুল্য তার উত্তর শোনার পর আবারও আশাবাদী তার অনুগামীরা। অনেকেই মনে করছেন হয়তো অদূর ভবিষ্যতে আবারো একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতা দেব এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh