বাংলা সিরিয়াল

‘হুম আপনারা এভাবে টিআরপি করুন, পয়সা করুন আর ওনাদের কি’? গরিবী দেখিয়ে লোকের মন জয় করেতে চাইছে জি বাংলা! ‘ঘরে ঘরে জি বাংলা’র ঝলক সামনে আসতেই তুমুল ট্রোলের শিকার

নতুন বছরের সঙ্গে সঙ্গে নতুন রিয়ালিটি শো(Reality Show) এনেছে জি বাংলা(Zee Bangla)। এবার নিজেই সাধারণ বাড়ি পৌঁছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। তাই এনেছে ঘরে ঘরে জী বাংলা। যেখানে গ্রাম বাংলার দূর দূরান্তে পৌঁছে যাবে তারা। এসো এর সঞ্চালনার দায়িত্ব দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে(Aparajita Adhya)। তিনি সেলেব থেকে সাধারণ মানুষ ফুলের ঘরে পৌঁছে চলেছেন। তাদের হাতে বিভিন্ন পুরস্কার তুলে দিচ্ছেন।

এবার দেখতে দেখতে অপরাজিতা পৌঁছেছেন ফুলিয়া। এখানে ১০০ বছরের চরকা বুড়ির বাড়ি পৌঁছে জানলেন তার সুখ দুঃখের নানান কথা। কিভাবে তিনি চরকা কেটে ছেলে মেয়েকে মানুষ করেছেন সমস্ত ঝড় সামলেছেন সেই ঘটনার সাক্ষী থাকতে পৌঁছেছিলেন তার বাড়ি। আর সেই ঝলকটাই দর্শকদের জন্য শেয়ার করলেন চ্যানেলের সামাজিক পেজে।

তবে এই কারণে চরম ট্রোলের(Trolled) মুখে পড়তে হয়েছে ‘ঘরে ঘরে জি বাংলা'(Ghore Ghore Zee Bangla)কে। একজন নেটিজেন লিখেছেন,’ আপনারা এইভাবে টিআরপি করুন পয়সা করুন… আর ওনাদের কি’। অর্থাৎ গরিবি দেখিয়ে টিআরপি তালিকা জয় করতে চাইছে এই শো এমনটাই দাবি উঠেছে। এই প্রথম নয়, এর আগে অনুষ্ঠানকে ঘিরে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে।

শুরুর থেকেই সাধারণ মানুষের তুলনায় সেলিব্রিটিদের ঘরে বেশি পৌঁছেছে এই শো। আওয়াজ তুলেছিলেন জি বাংলার দর্শকরা। তবে বর্তমানে সাধারণ মানুষের ঘরেও পৌঁছে চলেছেন তারা। প্রতিদিন বিকেল সাড়ে চারটেতে জি বাংলার পর্দা সম্প্রচারিত হয় এই অনুষ্ঠান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh