বাংলা সিরিয়াল

আরও পাশাপাশি আরও কাছাকাছি! মৃত্যুর মুখ থেকে খড়িকে বাঁচিয়ে আনল ঋদ্ধি, গাঁটছড়ার নতুন ‘সুপার রোম্যান্টিক’ প্রমো দেখে আনন্দে লাফাচ্ছেন দর্শক

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara)। যেখানে দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি ঋদ্ধিমান এবং খড়ি রয়েছে। আর এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে গৌরব চ্যাটার্জী(Gourab Chatterjee) এবং সোলাঙ্কি রায়কে(Solanki Roy)। শুরুর থেকেই তাদের ক্যামেরার সামনে সামনে দর্শকদের ভীষণ পছন্দের।

তবে কিছুদিন আগে থেকেই এই জুটি কি আর একসঙ্গে দেখতে পাচ্ছেন না দর্শক। স্বাভাবিকভাবেই তার কোপ পড়েছে টিআরপি তালিকাতে। জনপ্রিয়তা অনেকটা কমে গিয়েছে। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে ডি এর চক্রে হারিয়ে গিয়েছে খড়ি। তারপর এক বছরের লিপ নিয়ে সেই জায়গায় ফিরেছে ঈশা। যাকে দেখতে আবার অবিকল খড়ির মতো। প্রথম থেকেই ঈশা নিজেকে খড়ি মানতে নারাজ। তবে যত গল্প এগিয়েছে তত বোঝা গিয়েছে ঈশাই আসলে খড়ি। সে ডি এবং ভালো মায়ের চক্রান্তের শিকার।

আসন্ন একটি পর্বে দেখা গিয়েছে খড়ির সবকিছু মনে পড়ে গিয়েছে। এবং যে ক্রুসে তাদের বিয়ের আসর বসেছিল সেখানে বড়সড় দুর্ঘটনা ঘটেছে। তারপর থেকেই খড়ি এবং ঋদ্ধিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কারণ দুর্ঘটনা ঘটার আগেই তারা দুজনে মিলে জলে ঝাঁপ দিয়েছিল। এরপর দেখা যায় জঙ্গলে ছুটছে এবং তাদের ওপর হামলা করেছে কিছু গুন্ডা।

সম্প্রতি একটি নতুন প্রমো(New Promo) সামনে এসেছে গাঁটছড়ার। সেখানে দেখা যাচ্ছে খড়িকে ঋদ্ধি কোলে তুলে রেখেছে। এবং তাকে বলছে কোন ভয় নেই আমরা পারে চলে এসেছি। কিন্তু খুবই অজ্ঞান হয়ে রয়েছে তখন ঋদ্ধি বলছে আমি আপনাকে একবার হারিয়েছি আর আপনাকে হারাতে পারবো না। তারপর তার শরীর থেকে জল বার করার চেষ্টা করলে খড়ির জ্ঞান ফেরে।

তারপর ঋদ্ধিমান খড়িকে আগলে রেখে বলে এইবার শুধু দেখবেন ঋদ্ধিমান সিংহ রায় কিভাবে তার খড়িকে দুই হাতে আগলে রাখে। এখন দেখার ঋদ্ধিমান কি ডি’কে শাস্তি দিতে পারবে? চক্রান্তের হাত থেকে রক্ষা করতে পারবে কি খড়ি এবং সিংহ রায় পরিবারকে? তাহলে কিভাবে? জানতে গেলে চোখ রাখতে হবে গাঁটছড়া ধারাবাহিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh