বাংলা সিরিয়াল

ব্যক্তিগত কারণ নাকি না রাজনৈতিক কারণ কি জন্য দীর্ঘ ১০ বছর ডান্স বাংলা ডান্স এর থেকে দূরে ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী? সাক্ষাৎকারে দিলেন তার স্পষ্ট জবাব

গতসপ্তাহেই শুরু হয়েছে বাংলার নাচের সবচেয়ে বড় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। অনেকদিন ধরেই দর্শক এই শো এর জন্য অপেক্ষা করে ছিলেন। কারণ দীর্ঘ বেশ কয়েক বছর পর এই শো এর হাত ধরে মহাগুরুর আসনে ফিরছেন টলিউডের কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তী দেখা যাবে।

এছাড়াও সঞ্চালকের দায়িত্বে থাকছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং বিচারকের আসনে দেখা যাবে টলিউডের দুই সুন্দরী অভিনেত্রীর শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গাঙ্গুলীকে। এছাড়া থাকছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায় যে আদতে আমাদের বাংলার মেয়ে। এবছর ডান্স বাংলা ডান্সে থাকছে বিশেষ আকর্ষণ। সকলের প্রিয় পান্তা ভাতের কুন্ডুকে দেখা যেতে চলেছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে, দীর্ঘ বেশ কয়েক বছর পর।

এক দু বছর নয় দীর্ঘ দশ বছর পর আবারও ডান্স বাংলা ডান্সের মহাগুরু আসনে দেখা যেতে চলেছে মিঠুন চক্রবর্তীকে। কিন্তু কেন এতদিন ডান্স বাংলা ডান্স এর থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন অভিনেতা? তা নিয়ে নানান রকম প্রশ্ন উঠেছিল দর্শক মহলে।

জি বাংলা সঙ্গে কি কোন ব্যক্তিগত ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন অভিনেতা? নাকি রাজনৈতিক কারণে দূরে সরে যেতে হয়েছিল তাকে? এই বিষয়ে যদিও সরাসরি মন্তব্য রেখেছেন এমজি নিজেই। তিনি জানিয়েছেন, শো সুপার হিট হয়ে শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় তাঁকে। সবাই জিজ্ঞাসা করতে থাকে এই বাচ্চাগুলোর ভবিষ্যত কী? গান তবু মানুষে সহজে গ্রহণ করে, কিন্তু নাচ? আর সেই চ্যালেঞ্জের পথেই হেঁটে কাজ করতে ব্যস্ত ছিলেন তিনি।

আমার প্রত্যেকেই জানি, ভারতীয় জনতা পার্টির সঙ্গে যুক্ত রয়েছেন জনপ্রিয় অভিনেতা। তাকে মাঝেমধ্যেই বিভিন্ন সম্মেলনে যোগ দিতে দেখা গিয়েছে, বক্তৃতা দিতেও দেখা গিয়েছে নিজের পার্টির হয়ে। যার কারণে সমালোচনার শিকার হয়েছেন অভিনেতা। এর ফলে তার মুক্তিপ্রাপ্ত ছবি প্রজাপতি নিয়ে একাধিক সমালোচনা হয়েছিল। এমনকি ছবি নিয়ে রাজনৈতিক দলের একাধিক ব্যক্তিত্ব কটাক্ষ করেছিলেন অভিনেতাকে। সেই সময় মিঠুন চক্রবর্তীর পাশে এসে দাঁড়ায় দেব।

Back to top button

Ad Blocker Detected!

Refresh