বাংলা সিরিয়াল

মা হচ্ছে বিধবা বেণী বৌদি! সন্তানের বাবা শুভ্র দাদা? চূড়ান্ত পরকীয়া চলছে সোহাগ জল ধারাবাহিকে, খেপে লাল দর্শক

শুরু থেকে জি বাংলার(Zee Bangla) পর্দায় খুব একটা ম্যাজিক দেখাতে পারিনি সোহাগ জল(Sohag Jol) ধারাবাহিক। জুটি পছন্দ হলেও টিআরটি তালিকাতে সেই ভাবে নাম তুলতে পারিনি সোহাগ জল।নাম ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য(Sweya Bhattacharya) এবং হানি বাফনা(Hani Bafna)।

তবে এই গল্পের শুরুটা একেবারেই অন্যরকম ছিল। জুঁই এবং শুভ্রর বিয়েটাও হয়েছে একেবারে অন্যরকম ভাবে। একটা চুক্তির মাধ্যমে দুজনের বিয়ে হয়েছে এবং বর্তমানে সেই চুক্তি শেষ হয়েছে। অন্যদিকে তারা আবার একে অপরকে ভালবেসে ফেলেছে কিন্তু মুখ ফোটে বলতে পারছে না। কিন্তু যারা নিজেদের বিয়ে শেষ করে বেরিয়ে আসছে।

এতকিছুর মাঝে এসেছেন নয়া চমক। হঠাৎ করেই শোনা যাচ্ছে শুভ্রর বৌদি নাকি অন্তঃসত্ত্বা। আর তার সেই গর্ভের সন্তান শুভ্রর দাদার। যে নিজেও বিবাহিত। বাংলা সিরিয়ালের এমন নীন্ম রুচির ট্র্যাক দেখে খেপে লাল দর্শক। যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল ট্রোলিং। কেউ লিখেছেন ‘দেখুন দুপুর ঠাকুরপো। সোম থেকে রবি রাত ৯ টা। জি বাংলা’। হ্যাশট্যাগ বেনী বৌদি।

এরপরেই ধারাবাহিককে নিয়ে শুরু হয়েছে হাসির রোল। কেউ বলেছেন এইভাবে পরকীয়া প্রমোট করছেন আপনারা! আবার কেউ কেউ হাসি থামাতে না পেরে বলছে বেনী বৌদির বাচ্চার বাবা নাকি শুভ্রর আরেক দাদা। ভাবা যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh