বাংলা সিরিয়াল

‘ন্যাকামির চূড়ান্ত’! বিয়ে করে নাকি সুখে নেই সোনালী! দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে নিজের মুখেই স্বীকার করে নিলেন অভিনেত্রী! আপনি গা জ্বলে উঠল দর্শকের

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো(Reality Show) দিদি নাম্বার ওয়ান(Didi No1)। যে মঞ্চে সাধারন থেকে তারকা প্রত্যেক দিদি হাজির থাকেন লড়াইয়ের গল্প বলতে। সম্প্রতি এই মঞ্চে হাজির হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীরা।

শুক্রবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে আসবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার, ঋতুপর্ণা ওরফে ঋ এবং সোনালী। প্রত্যেকেই নিজের নিজের গল্প তুলে ধরবেন এই মঞ্চে। সম্প্রতি সামনে এসেছে তারই ঝলক। যেখানে সবার প্রিয় দিদি রচনা ব্যানার্জি(Rachana Banerjee) মজার মজার প্রশ্ন করতে শুরু করেছেন দেবলীনা কুমারকে। জানতে চেয়েছেন বিয়ে করা নাকি সাইকেল চালানো কোনটা বেশি সহজ।

তবে তার উত্তর জানা না গেলেও উত্তর দিয়েছেন ঋ যে তিনি কোনদিন বিয়ে করবেন না। এরপরেই গর্জে উঠেছেন অগ্নি পরীক্ষা খ্যাত অভিনেত্রী সোনালী। তিনি জানিয়েছেন তার বন্ধুকে যেন সে ভুল করেও বিয়ের পথে না হাটে। কারণ বিয়ে করে মোটেই সুখে নেই সে নিজে। বিয়ে করে যাবতীয় সুখ চলে গিয়েছে তার।

প্রসঙ্গত পুরো ঘটনাটাই মজার ছলেই বলেছেন সোনালী। যা শুনে হেসে উঠেছেন উপস্থিত থাকা প্রত্যেকে। তবে দর্শকদের কারণ মনে হয়েছে দিন দিন অনুষ্ঠান এই চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যাচ্ছে। এর আগেও দিদি নাম্বার ওয়ান নিয়ে কথা উঠেছে। সাধারণ মানুষের থেকে বেশি তারকারা সেখানে সুযোগ পায়। পাশাপাশি দিদি নাম্বার ওয়ানকে এক পেশী অনুষ্ঠান বলেও দাবি করেছেন অনেকে। কারোর মতে এই অনুষ্ঠানে শুধুমাত্র পুরুষদের অপমান করা হয় একতরফা গল্প শুনে পুরোটা বিচার না করে। বন্ধের দাবি উঠেছিল এই শোয়ের।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh