বাংলা সিরিয়াল

বৌমা ফ্লপ বাবুউউউর মা হিট! ‘মহিলাটাকে সব চরিত্রে মানায়, খুব ভাল্লাগে ওনাকে’! দর্শকদের মধ্যে একটা অদ্ভুত ভালোবাসার জায়গা তৈরি হচ্ছে কৃষ্ণাকে নিয়ে

দর্শকদের কাছে এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla)র অন্যতম ভালোলাগার ধারাবাহিক হয়ে উঠেছে নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকে এই ধারাবাহিককে নিয়ে একটু আলোচনা সমালোচনা হলেও। বর্তমানে ধারাবাহিকে ভালোভাবে গ্রহণ করে নিয়েছেন দর্শক। যে কারণে তো নতুন ধারাবাহিক গুলির মধ্যে এটি একমাত্র যে টিআরপি তালিকাতে প্রথম পাঁচে নিজের জায়গাটা পাকা করে নিয়েছে।

তবে শুরুর থেকেই দর্শকের পছন্দের চরিত্র ছিল পর্না। তার মধ্যে একটা বেশ মুক্ত বিহঙ্গের আভাস রয়েছে। বিশেষ করে দত্ত বাড়ির মত সেকেলে পন্থাকে যেভাবে সে একটা একটা করে ভেঙে দিচ্ছে। তাতে পর্নাকে ভালো না বেসে উপায় নেই। ঠিক তেমনি সৃজন চরিত্রটি দর্শকদের কাছে বেজায় বিরক্তির কারণ যেভাবে নিজে কোন সিদ্ধান্তে না এসে সব সময় এর ওর মুখের কথা শুনে বউকে অবিশ্বাস করে এটা অনেকেই মেনে নিতে পারেননি।

উল্টোদিকে ধারাবাহিকের অপর জনপ্রিয় চরিত্র হলো কৃষ্ণা। অর্থাৎ পর্ণার শাশুড়ি। ভীষণ বিরক্তিকর দজ্জাল এক শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়(Arijita Mukherjee)। তবে যত দিন যাচ্ছে একটু একটু করে এই দজ্জাল শাশুড়িকেও ভালোবেসে ফেলছেন দর্শক। তেমনি এক ধারাবাহিক প্রেমি লিখেছেন,’ মহিলাটাকে সব চরিত্রে মানায়। দারুন অভিনয় করে। সেটা নেগেটিভ হোক কিংবা পজেটিভ। আমার খুব ভাল্লাগে ওনাকে। নেগেটিভ চরিত্রে একটুও বিরক্ত লাগে না’।

বাবুউউউউর মা যে দর্শকদের একটু একটু করে পছন্দের পাত্রী হয়ে উঠছে সেটা হয়তো শুরুর থেকে ভাবতেই পারেনি ধারাবাহিক নির্মাতারা। যেভাবে প্রতিনিয়ত গালমন্দ করা হয় এই চরিত্রটিকে। সেখানে দাঁড়িয়ে বলা যেতেই পারে অভিনেত্রী নিজে সফল তার অভিনয় দক্ষতা দর্শকের সামনে প্রমাণ করতে পেরে। সম্প্রতি ধারাবাহিক চলছে ধন্ধুমার পর্ব। নিজেদের চুল জমিয়ে বাসন কিনবে বলে ঠিক করেছিল কৃষ্ণা। আর সেই চুল ফেলে দিয়েছে পর্না। এদিকে বাবুর মা বালতি গামলা হাতে বসে রয়েছে কিন্তু চুল নেই। চুল নিয়ে চুলোচুলি করতে গিয়ে পর্নাকে বলে যেখান থেকে হোক তার চুল চাই। এই কথা শুনে মাথার তার কেটে গিয়েছে বউয়ের। সটান হাঁটা লাগিয়েছে পাড়ার নাপিতের দোকানে চুল কেটে নেড়া হবে বলে। এখন দেখা শেষ পর্যন্ত কৃষ্ণা কি টাকলু বউ নিয়ে ঘর করে নাকি পর্নাকে ঠান্ডা করতে এগিয়ে যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh