বাংলা সিরিয়াল

বিয়ে নিয়ে যা ইচ্ছে তাই করছে গুড্ডি! প্রথমে নিজে নিজে সিঁদুর পড়েছে এখন বিয়েই মানতে চাইছে না সে! গুড্ডি চরিত্রটি অসহ্যকর হয়ে উঠেছে দর্শকদের কাছে

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত চর্চিত ধারাবাহিক হলো গুড্ডি(Guddi)। যে ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে বিরক্তির শেষ নেই। এতদিন ধরে শিরিন,অনুজ এবং গুড্ডি এই তিনজনকে নিয়ে নাটক চলত এখন সেই নাটকে আর এক চরিত্র হিসেবে ঢুকেছে যুধাজিৎ।

সম্প্রতি গল্প নাটকীয় মোড় নিয়েছে। যা দেখে দর্শকেরা আরও বেশি বিরক্ত হয়ে উঠেছে। রীতিমতো সমালোচনা করছে ধারাবাহিককে নিয়ে। প্রসঙ্গত যারা এই ধারাবাহিকে নিয়মিত দর্শক তারা জানেন কিছুদিন আগেই গুড্ডি নানারকম শর্ত দিয়ে যুধাজিতকে বিয়ে করেছে। যদিও এটা পুরোটাই লোক দেখানো। কারণ নিজের বিয়েতে নিজেই সিঁদুর পরিচয় গুড্ডি। কারন সে বলেছে তার বাবার বাড়িতে নাকি এমন একটি নিয়ম রয়েছে যেখানে মেয়েরা নিজেই নিজেকে সিঁদুর পরে। তারপর থেকে যুধাজিতের বাড়িতেই রয়েছে তারা দুজন।

উল্টোদিকে যখন শিরিন আজেবাজে কাজ করছে অনুজ কি নিজের কাছে রাখার জন্য তখন একটি পর্বে দেখা গেছে গুড্ডি যুধাজিৎকে বলছে,’ আমরা যতই লোকের সামনে বা ঘরের বাইরে স্বামী-স্ত্রী হই না কেন ঘরের মধ্যে কিন্তু আমরা কখনোই স্বামী-স্ত্রী নয় সেটা আপনাকে অনেক আগেই বলে দিয়েছি’। আর এই কথাটাই শুনতে পাই যুধাজিতের মা। এবং তারপর থেকে গুড্ডিকে নানা রকম কথা বলতে শুরু করে সে। টিকে বলে অনুজ এবং সেদিন দুজনেই ঠিক বলেছিল গুড্ডি একটা বাজে মেয়ে।

কিন্তু গুড্ডিকে বাঁচাতে যুধাজিৎ বলে সে গুড্ডির সততাকে পছন্দ করে। তাই তাকে ভালোবেসে বিয়ে করেছে। কিন্তু এটা কিছুতেই মানতে পারেনা তার মা। এবং গুড্ডি যখন তাকে মা বলে ডাকতে চায় তখন সে তাকে মা বলে ডাকতে বারণ করে। পাশাপাশি প্রশ্ন করে কেন সে তার ছেলেকে এই রকম ভাবে ঠকিয়েছে। ধর্ম সাক্ষী করে ছেলেকে বিয়ের পর। ঠিক সেই মুহূর্তে গুড্ডি জানায় সে তার ছেলেকে ঠকায়নি এবং ধর্ম সাক্ষী করে বিয়েও করেনি। সে নিজেই নিজে সিঁদুর পড়েছে।

আর গুড্ডির এই দ্বিচারিতা একেবারেই সহ্য হচ্ছে না দর্শকদের। দর্শকরা রীতিমত রেগে গিয়েছে গুড্ডি চরিত্রটির ওপর। যেভাবে ক্রমাগত বিয়ে নিয়ে ছেলে খেলা করছে সে তাতে দোষারোপ উঠেছে লীনা গাঙ্গুলীর দিকে। দর্শকরা আঙুল তুলেছেন বাঙালি বিয়ে নিয়ে আবেগটাকে নষ্ট করছে লীনা গাঙ্গুলী। গুড্ডি ধারাবাহিক অত্যন্ত বিরক্তির পর্যায়ে চলে গেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh