বাংলা সিরিয়াল

‘হসপিটাল এসেছে মাথায় ফুল দিয়ে, দৃষ্টিকটু লাগছে! আমি দেখি না না লিখে পারলাম না, সিরিয়াল বাদ দেওয়া উচিত’! শুরু হতেই ইচ্ছে পুতুল ধারাবাহিক নিয়ে উঠলো নেতিবাচক মন্তব্য

জি বাংলা(Zee Bangla)র পর্দায় সবেমাত্র পথচলা শুরু করেছে ইচ্ছে পুতুল(Icche Putul) ধারাবাহিকটি। শুরু থেকেই এই ধারাবাহিক নিয়ে একাধিক বিতর্ক ছিল। স্টার জলসার একাধিক দর্শক দাবি তুলেছিলেন ওই চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে নদীকে কপি করে জি বাংলা নতুন ধারাবাহিক এনেছে ইচ্ছে পুতুল। শুধু তাই নয় ইচ্ছেনদী ধারাবাহিকের নায়িকার নাম পর্যন্ত চুরি করেছে জি বাংলা।

তবে শুরুর পর জানা যায় ইচ্ছেনদীর মত ইচ্ছে পুতুল ধারাবাহিকে দুই বোনের গল্প থাকলেও ইচ্ছে পুতুল কিছুটা আলাদা।গল্পের দুই প্রধান চরিত্র মেঘ এবং ময়ূরী যারা দুজন বোন। কিন্তু বোন হলেও তাদের মধ্যে সম্পর্কটা একটু অন্যরকম। মেঘ নিজের রক্ত দিয়ে দিদিকে বাঁচিয়ে রেখেছে। তারপরেও ময়ূরী অকৃতজ্ঞ। বোনের সমস্ত পছন্দের জিনিসে ভাগ চাই তার। শুধু তাই নয় বোনের পছন্দের জিনিসটা তার থেকে কেড়েও নেয় ময়ূরী।

তবে কি মেঘের মনের মানুষ কেউ কেড়ে নেবে ময়ূর? সম্প্রতি গল্প তেমন দিকেই মোর নিচ্ছে। তবে ধারাবাহিক শুরু হতেই আবার নতুন বিতর্কে ইচ্ছে পুতুল। যেহেতু ময়ূরী এক অজানা দুরারোগ্য রোগে অসুস্থ। তার বোন তাকে রক্ত দিয়ে বাঁচিয়ে রেখেছে। তেমনই এক বিয়ে বাড়িতে গিয়ে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছে ময়ূরী। তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে আসা হয়। তার রক্তের প্রয়োজন। স্বাভাবিকভাবেই মেঘকেও হাসপাতালে আসতে হয় দিদিকে বাঁচানোর জন্য।

যদিও কিছুটা সুস্থ ময়ূরী কিন্তু সে চায় না এই সত্যি কোনদিন কারো সামনে আসুক। এমনকি তার মা তার কথায় সাথ দিয়েছে। তবে ময়ূরীর মা যেহেতু বিয়ে বাড়ি থেকেই সোজা হাসপাতালে এসে উপস্থিত হয়েছেন তাই বিয়ে বাড়ির সাজেই রয়েছেন তিনি। মাথায় রয়েছে ফুল। আর এটাই দৃষ্টিকটু লেগেছে এক নেট নাগরিকের। তিনি মন্তব্য করেছেন,’ হসপিটালে এসেছে, মাথায় ফুল দিয়ে। দৃষ্টিকটু লাগছে। আমি দেখি না, না লিখে পারলাম না সিরিয়াল বাদ দেওয়া উচিত’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh