বাংলা সিরিয়াল

সোনা রূপার সুস্থ ভবিষ্যতের জন্য দীপার কাছে আঁচল পেতে ভিক্ষা চাইলো লাবণ্য! শাশুড়ি বৌমার ঝগড়া না, বরং রসায়ন দেখে চোখে জল ‘অনুরাগের ছোঁয়া’র অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার প্রথম দিন থেকেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি তুমুল জনপ্রিয় হয়েছিল অনুগামীদের মধ্যে। একজন শ্যামবর্ণ মেয়ের লড়াই করে সমাজে জায়গা করে নেওয়ার গল্প মন জয় করেছিল অনুগামীদের। পাশাপাশি আবারও অন্যরকম দৃশ্য তুলে এনে এই ধারাবাহিকের নতুন পর্ব চোখে জল এনে দিল অনুগামীদের।

প্রসঙ্গত প্রথমদিকে এই ধারাবাহিকে শাশুড়ি এবং বৌমার চিরাচরিত দ্বন্দ্ব দেখা গেলেও এই মুহূর্তে এই ধারাবাহিকে শাশুড়ি লাবণ্য এবং বৌমা দীপার চরিত্রটিকে একে অপরের পাশাপাশি দাঁড়াতে দেখা যাচ্ছে এবং ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র দীপা এবং সূর্যের দুই মেয়ে সোনা এবং রুপার সুস্থ ভবিষ্যতের জন্য এবার বৌমার কাছে আঁচল পেতে ভিক্ষা চাইতে দেখা গেল ধারাবাহিকের শাশুড়ি চরিত্র লাবণ্যকে।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর চোখে জল এসে গিয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দর্শকদের। কারণ হিসেবে তারা জানিয়েছেন যেখানে সমস্ত ধারাবাহিকে কেবলমাত্র শাশুড়ি বৌমার ঝগড়া দেখতে পাওয়া যায় সেখানে এই ধারাবাহিক অন্যরকম দৃষ্টান্ত তুলে ধরতে সক্ষম হয়েছে। যে কারণে স্টার জলসার এই ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমাগত বাড়তে শুরু করেছে এবং প্রতিটি পর্ব দেখার জন্য এই মুহূর্তে মুখিয়ে আছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh