টলিউড

‘বিয়ের প্রস্তুতি চলছে। নাতির বিয়ের বয়সেও বিয়ে করবেন শ্রাবন্তী’ – বিয়ে বাড়ির অনুষ্ঠানের ছবি পোস্ট করতেই শ্রাবন্তীর বিরুদ্ধে কটাক্ষের ঝড় উঠলো সোশ্যাল মিডিয়াতে

শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee), বাংলা অভিনয় জগতের (Bengali film industry) অন্যতম জনপ্রিয় (Famous) একজন অভিনেত্রী (Actress) তিনি। নিজের অভিনয় দক্ষতা (Acting skill) আর সৌন্দর্য (Beauty) দিয়ে মন জয় করেছেন প্রচুর মানুষের। টলিউডের (Tollywood) বেশ কয়েকজন তাবড় তাবড় অভিনেতা যেমন প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) থেকে দেব (Dev), অঙ্কুশ (Ankush) সকলের সাথেই দেখতে পাওয়া গেছে তাঁকে। তবে বর্তমানে অভিনেত্রী নিজের কাজের জন্যও এতটা চর্চায় থাকেন না যতটা তিনি তাঁর ব্যক্তিগত জীবনকে (Personal life)নিয়ে চর্চায় থাকেন। পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় সমালোচনা। সোশ্যাল মিডিয়াতে (Social media) সাধারণ ছবি পোস্ট করলেও শুরু হয় কটাক্ষের ঝড়।

অন্য যেকোনো বারের মত অন্যথা হলো না এবারেও। গত বুধবার নিজের ইনস্টাগ্রামে (Instagram) বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিগুলি থেকে স্পষ্ট যে কোনো বিয়ে বাড়ির অনুষ্ঠানের ছবি সেগুলি। লাল শাড়ি এবং লাল বেনারসি ব্লউসে অপূর্ব সুন্দরী লাগছিল শ্রাবন্তীকে। তবে এই আনন্দের মুহূর্তের ছবি পোস্ট করতে গিয়ে ছোট্ট একটা ভুল করে বসেন অভিনেত্রী। আর যার ফল সোশ্যাল মিডিয়ায় সমালোচনা।

সোশ্যাল মিডিয়াতে পোস্ট (Social media post) করা এই ছবিগুলিতে দেখাই যাচ্ছিল বিয়ে বাড়ির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর অন্যান্য বন্ধু বান্ধবীরা। আবার বিয়ের ছবিও তুলেছেন তিনি। তবে সেই সমস্ত ছবি অবধি ব্যাপারটা ঠিক ছিল। ছোট্ট একটা ভুল হয়ে যায় যখন অভিনেত্রী ক্যাপশন (Caption) লেখেন। আসলে ‘Yaar’ লিখতে অভিনেত্রী লিখেন ‘Year’।

আর ব্যাস সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের (Netizens) চোখে পড়ে যায় এই ছোট্ট একটি ভুল। যদিও ভুলটি অভিনেত্রীর চোখে আসা মাত্রই তিনি তৎক্ষণাৎ সেটিকে বদলে দেয়। কিন্তু বদলে আর কী হবে সোশ্যাল মিডিয়াতে মানুষজনের যা কাজ তারা তা ততক্ষণে রীতিমতো শুরু করে দিয়েছিলেন। কিছুক্ষণের মধ্যেই কমেন্ট সেকশন ভরে যায় সমালোচনায়। যদিও প্রত্যেকবারের মতো সে সব কোনো কিছুতেই পাত্তা দেয়নি তিনি। এই পোস্টের কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘১৭ নম্বর বিয়ের প্রস্তুতি চলছে। নাতির বিয়ের বয়সেও বিয়ে করবেন শ্রাবন্তী’।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Back to top button

Ad Blocker Detected!

Refresh