টলিউড

মাথার সামনের টাক, পিছনের অল্প চুল তাও পুরো সাদা, প্রস্থেটিক মেকাপ করে একেবারে অন্য লুকে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়! প্রথম প্রকাশ্যে এলো মায়াকুমারীতে আবিরের লুক

বর্তমানে মানুষ প্রস্থেটিক মেকাপের (Prosthetic makeup) সাথে বেশ ভালই পরিচিত। বলিউডের (Bollywood) অমিতাভ (Amitabh) থেকে কঙ্কনা (Kankana), টলিউডের (Tollywood) প্রসেনজিৎ (Prosenjit) থেকে শুভশ্রী (Shubhashree) প্রত্যেকেই নিজের লুকে আশ্চর্য বদল এনেছেন। এবার এই প্রস্থেটিক মেকাপের (Prosthetic makeup) সাহায্য নিয়ে আবিরের লুকে করা হলো নতুন টুইস্ট। দেখে একেবারেই চেনা যাবে না যে এটাই আবির (Abir)। নতুন সিনেমা ‘মায়াকুমারী’-তে (Mayakumari) আবির নিজের লুক প্রকাশ্যে আনলেন সোশ্যাল মিডিয়াতে (Social media)। যা দেখে একেবারে হতবাক হয়েছেন নেটাগরিকরা।

অভিনেতার সোশ্যাল মিডিয়াতে (Social media) পোস্ট করা এই ছবিতে তাঁকে দেখা যাচ্ছে একেবারে বয়স্ক লুকে। মাথায় যেটুকু চুল আছে পুরোটাই সাদা। সামনে পুরোই টাক। গাল ঝুলে গেছে বয়সের ভারে। তাঁকে দেখে মনে হচ্ছে এক ধাক্কায় যেন অনেকটা বয়স বেড়ে গেছে তাঁর।

এরই সাথে আছে চোখে পুরনো স্টাইলে গোল্ডেন চৌক ফ্রেমের চশমা। গায়ে সাদা কুর্তার ওপরে পড়ে আছেন বিস্কুট রঙের জহর কোট। মেকআপ আর্টিস্ট (Makeup artist) সোমনাথ কুন্ডুর (Somnath kundu) সঙ্গে ছবিটি শেয়ার করেছেন অভিনেতা। ছবি পোস্ট করে আবির ক্যাপশনে লিখেছেন, ‘সেই জাদুকরের সঙ্গে যিনি মায়াকুমারী ছবিতে কানন কুমার এবং অহিরের আলাদা আলাদা লুক তৈরি করেছেন। উল্লাস সোমনাথ দা’।

প্রসঙ্গত সিনেমার মুখ্য বিষয় হলেন ‘মায়াকুমারী’ (Mayakumari)। এক সময় মায়াকুমারী (Mayakumari) এবং কানন কুমারের (Kanan Kumar) জুটি সবথেকে প্রিয় ছিল দর্শকমহলে। একপর্দায় তাঁদের কেমিস্ট্রির পাশাপাশি পর্দার বাইরেও তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু মায়াকুমারি ছিলেন বিবাহিত। শীতল ভট্টাচার্যের (Shital Bhattacharya) স্ত্রী ছিলেন তিনি। ফলতো সমাজ মায়াকুমারী এবং কানন কুমারের সম্পর্ককে ভালোভাবে নেয়নি। নানা ধরনের কটুক্তি এমনকি নোংরা সমালোচনা হতে থাকে। পরে মায়াকুমারি অভিনয় ত্যাগ করে সংসার জীবনে ফিরে যান। এরপরই আকস্মিক মৃত্যু হয় অভিনেত্রীর। কিন্তু মৃত্যুর কারণ এখনো রহস্যই রয়ে গিয়েছে।

গত১৩ই জানুয়ারি মুক্তি পেয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত সিনেমা ‘মায়াকুমারী’ (Mayakumari)। বাংলা সিনেমার ১০০ বছর উদযাপনে পর্দায় এসেছে অরিন্দম শীল (Arindam shil) পরিচালিত ‘মায়াকুমারী’। আবির চট্টোপাধ্যায় (Abir Chattopadhyay) ছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), অরুণিমা ঘোষ (Arunima Ghosh), রজতাভ দত্ত (Rajatabha Dutta), ইন্দ্রাশিস রায়ের (Indraashish Roy) মত অভিনেতা অভিনেত্রীরা। ২০১৯ সালে শুটিং শেষ হয়ে গেলেও ২০২৩ এ সিনেমার পর্দায় দেখতে পাওয়া গেল এই সিনেমাতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh