বাংলা সিরিয়াল

‘এভাবেও ফিরে আসা যায়!’এক সময়ের হিরোইন পরবর্তী কালের খলনায়িকা সুদীপ্তা ব্যানার্জী শুধু লিড রোলের সাথে নাগিন চরিত্রে ফিরছেন দেখে বলছেন সুদীপ্তার ভক্তরা!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জিকে সকলেই এক নামে চেনেন। এই ঘর এই সংসার ধারাবাহিকের নায়িকা চরিত্রে কাজ করা এই অভিনেত্রী বর্তমানে খলনায়িকা চরিত্রেই বেশি কাজ করেন। সাত ভাই চম্পা ধারাবাহিক থেকে শুরু করে গ্রামের রানী বীণাপানিতে দর্শক তাকে খলনায়িকার চরিত্রে দেখেছেন। এইবার সুদীপ্তা ব্যানার্জী অন্য অবতারে হাজির হবেন দর্শকদের সামনে।

মুখ্য নায়িকার চরিত্রে অভিনয় তো সুদীপ্তা ব্যানার্জি এর আগেই করেছেন এ আর নতুন কি! বহু পুরনো অভিনেত্রী তিনি। কিন্তু এইবার শুধু ধারাবাহিকে মুখ্য চরিত্রে নয় বরং সম্পূর্ণ একটি আলাদা চরিত্র নিয়ে ফিরে আসছেন অভিনেত্রী কারণ তার চরিত্রটি কোন মানুষের চরিত্র নয়। হ্যাঁ নাগিনের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী।

ইতিমধ্যে সেই প্রোমো‌ও দেখিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সান বাংলায় নতুন একটি ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিকের নাম সুনেত্রা। এটি একটি ডাবিং ধারাবাহিক।

এই ধারাবাহিকটি একটি প্রেম ও প্রতিশোধের গল্প। ধারাবাহিকের প্রোমোতেই বলছে জন্ম জন্মান্তরের এই লড়াই কে জিতবে প্রেম না প্রতিশোধ? ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, সুদীপ্তা ব্যানার্জি নাগ মানবীর চরিত্রে অভিনয় করছেন। খুব শীঘ্রই এই ধারাবাহিক শুরু হতে চলেছে তবে সান বাংলায় কোন ধারাবাহিক শেষ হয়ে এই ধারাবাহিক দেখানো হবে তা এখনো অবধি জানানো হয়নি।

তবে সুদীপ্তাকে এই চরিত্রে দেখে দর্শকরা ভীষণ খুশি। এর আগে শেষবার সুদীপ তাকে দেখা গিয়েছিল সোনা রোদের গান ধারাবাহিকে। কিন্তু তার ভক্তরা ভাবতে পারেননি যে সুদীপ্তা এভাবে সকলকে চমকে দেবে। বহু বছর পর সুদীপ্তা ব্যানার্জী আবার লিড রোলে ফিরছেন আর এ তো শুধু লিড চরিত্র নয় একেবারে নাগিন চরিত্র, তাই তার দর্শকরা বলছেন, সুদীপ্তা প্রমাণ করলেন অভিনয়কে ভালবাসলে এভাবেও ফিরে আসা যায়!

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh