ভাইরাল

এবারে রানু মন্ডলকে টপকে লতাজির গান গেয়ে ভাইরাল হলেন এক সাধারণ গৃহবধূ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখান থেকে মুহুর্তেই যেকোনো প্রতিভা ভাইরাল হয়ে পড়ে লক্ষ কক্ষ মানুষের কাছে। কখনো কারো নাচের প্রতিভা, কখনো কারো গানের প্রতিভা, আবার কখনো মজার মজার বিভিন্ন ভিডিও যা দেখলে আপনি রীতিমত অবাক হবেন। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে একবার জনপ্রিয়তা পেয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। তার জনপ্রিয়তা এতটাই ছড়িয়েছিল যে বলিউডের জনপ্রিয় গায়ক হিমেশ রেশমির সঙ্গেও তিনি গান রেকর্ড করার সুযোগ পান।

এরপর বিভিন্ন জায়গা থেকে তিনি জনপ্রিয়তা অর্জন করতে থাকেন। তবে বর্তমানে অতিরিক্ত অহংকার এর কারণে তিনি হারিয়ে গিয়েছেন। কোথাও এখন আর তাকে নিয়ে সেই মাতামাতি হয় না। কথায় আছে অহংকার পতনের মূল কারণ। সেটি হয়েছে রানাঘাটের রানু মন্ডল এর সঙ্গে। আবার গতবছর ঠিক একইভাবে ভাইরাল হয়েছিলেন বীরভূমের ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করতে করতে তিনি তাঁর বিশেষ গান গেয়ে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর বিভিন্ন জায়গা থেকে তার ওই গানটি নিয়ে রিমেক ভার্সন তৈরি করা হয়েছে। রীতিমতো দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে ভুবন বাবুর এই গান। শুধুমাত্র সাধারন মানুষ ও সেলিব্রিটি নন ক্রিকেটার ফুটবলাররাও তার এই গানের তালে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বানিয়েছেন।

এবারে ঠিক একইভাবে ভাইরাল হলেন আরেক জন সাধারণ ঘরের মহিলা। তিনিও লতাজির কন্ঠে গাওয়া ‘সত্যম শিভাম সুন্দরাম’ গানটি গেয়ে ভাইরাল হলেন। মহিলাকে দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে কোন এক দরিদ্র পরিবারে গৃহবধূ। তার পরনে রয়েছে মলিন একটি শাড়ি, মাথার চুল পাকা। দেখতে একেবারে ছিমছাম সাধারণ হলেও তাঁর গানের গলা অনবদ্য। যা শুনে আপনিও রীতিমত অবাক হবেন। ভিডিওটিতে ওই মহিলাকে ঘরের মধ্যেই হাতে মাইক নিয়ে লতাজির এই গান গাইতে শোনা গিয়েছে। বর্তমানে এই মহিলার গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার কোনায় কোনায় ছড়িয়ে পড়েছে এবং অসংখ্য মানুষের প্রশংসা কুড়িয়েছে।

Back to top button