ভাইরাল

ভারতেই সামনে এলো বাস্তবের স্পাইডার ম্যান! রাস্তায় জল ভর্তি বলে দেওয়ালে পা দিয়েই পার করলো জলমগ্ন রাস্তা, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

আর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রতিদিনই প্রায় ভাইরাল হয়ে চলেছে এমন কিছু ভিডিও যা দেখলে আপনি অবাক হবেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে আপনি অবাক হবেন।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি তার সাইকেল ধরে দেওয়ালের উপর দিয়ে হেঁটে একটি জলা জায়গা পার করছে। কি করে একজন ব্যক্তি বস্তাভর্তি সাইকেল নিয়ে সেই রাস্তা পার করতে পারলো শুধুমাত্র দেওয়ালে সাহায্যের মাধ্যমে তা দেখলে আপনি অবাক হবেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ‘Dipankar Routh’ নামক এক ব্যক্তি ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে গান বাজছে শাহরুখ খানের জনপ্রিয় ছবির বাদশা গান।

ভিডিওটি রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। অসংখ্য মানুষ ভিডিওটিতে লাইক, কমেন্ট ও শেয়ার করেছে। এখন সকলের সোশ্যাল মিডিয়াতে এই একটাই ভিডিও ঘুরে বেড়াচ্ছে।

Back to top button