ভাইরাল

অবশেষে বাড়িতে ঢুকে পড়েছে চিতা বাঘ! বাড়িতে ঢুকে বাড়ির পোষ্যকে ধরে নিয়ে গেল চিতাবাঘ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে স্মার্টফোন খুবই প্রয়োজনীয় একটি জিনিস দৈনন্দিন জীবনে এর ব্যবহার অপরিসীম এবং সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে কোন ভিডিও বা খবর ভাইরাল হয়ে যায়। বাড়িতে বসেই আপনি দূরদূরান্ত পর্যন্ত যেকোনো মানুষের খবর পেয়ে যেতে পারেন শুধুমাত্র এই স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে এ স্মার্টফোনের ব্যবহার আরো বেড়ে গিয়েছে অফিস কাছারি, পড়াশুনা সমস্তকিছুই সীমাবদ্ধ হয়ে পড়েছে স্মার্টফোনের মধ্যে। ফলে স্মার্টফোন মানুষের দৈনন্দিন জীবনে হয়ে উঠেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এবারে সেরকমই একটি ভয়ংকর ভিডিও ভাইরাল হয়েছে। আমরা সকলেই জানি জঙ্গলের রাজা বাঘ, সিংহ বা চিতাবাঘ। পৃথিবীর ভয়ংকর জীবজন্তুর মধ্যে বাঘ অন্যতম। জঙ্গলের রাজার হাতের সামনে পড়লে আর রক্ষে নেই। সে মানুষ হোক বা অন্যকোন জীবজন্তু।

সম্প্রতি টুইটার এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। একজনের বাড়ির এক পোষ্য কে বাড়ির পাঁচিল টপকে এক চিতাবাঘ ধরে নিয়ে গেল। এই ভিডিওটি আইএসএফ অফিসার প্রবীণ কাসওয়ান নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন। আর পোস্ট হতেই ভিডিও রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল।

ভিডিওতে ওই বাড়ির কুকুরটি নিজের বাড়ির উঠোনে ঘোরাঘুরি করছিল। বাড়ির গেট বন্ধই ছিল। বাইরে ওই চিতাবাঘের সঙ্গে অন্য প্রাণীর সংঘর্ষ চলছিল। সেই শুনে কুকুরটিও চিৎকার করতে শুরু করে এবং কুকুরটির আওয়াজ পেয়ে চিতাবাঘ টি বাড়ির পাঁচিল টপকে ঢুকে যায়। ভিতরে ঢুকেই কুকুরটিকে কামড়ে ধরে নিয়ে বেরিয়ে যায়। সম্প্রতি এই ভিডিওটিই ভাইরাল হয়েছে।

Back to top button