ভাইরাল

ইউভানকে নাচের প্রাক্টিস করাচ্ছে শুভশ্রী! নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ইউভানের দুষ্টু মিষ্টি ভিডিও শেয়ার করলেন শুভশ্রী, মুহুর্তেই ভাইরাল ভিডিও

বর্তমানে টলিউড স্টারকিড দের মধ্যে অন্যতম জনপ্রিয় হলো রাজ-শুভশ্রীর পুত্র ইউভান চক্রবর্তী। ছোট থেকেই ইউভান সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। জন্মের সময় থেকেই তাঁর বিভিন্ন ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজ এবং শুভশ্রী দুজনেই। আর সেখান থেকেই জনপ্রিয়তার শুরু। এরপরে যখন কোন ছবি বা ভিডিও প্রকাশে এসেছে তখনই ভাইরাল হয়ে পড়েছে। ইউভানেন ছবিতে মানুষ ভালোবাসায় ভরিয়ে দিয়েছ। অন্যান্য তারকা সন্তানদের তুলনায় ইউভানের জনপ্রিয়তা যেন একটু বেশি। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বরাবরই মাতামাতি চলে। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। যেখান থেকে ইউভানের বিভিন্নভাবে বিভিন্ন মুহূর্তের ভিডিও এবং ছবি পোস্ট করা হয়।

সম্প্রতি শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশকিছু ভিডিও নিজের স্টোরিতে শেয়ার করেছেন। সেই ভিডিও গুলিতে ইউভান কে টিভিতে ইংরেজি কবিতা শুনতে দেখা যাচ্ছে এবং সেই সাথে সাথে তালে তালে হাত-পা ঘুরিয়ে নাচ করছে দেখা যাচ্ছে। দেখেই বেশ বোঝা যাচ্ছে ইউভান সেই সময়টা বেশ এনজয় করছে। আর শুভশ্রী এই সুযোগে ইনস্টাগ্রামে ভিডিও গুলি পোস্ট করে এবং মুহূর্তের মধ্যে সেই ভিডিও গুলো ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যে ইউভান স্কুলের যাত্রা শুরু করে দিয়েছে। কয়েক সপ্তাহ আগেই ইউভানকে পিঠে ব্যাগ নিয়ে স্কুলের পথে যেতে দেখা গিয়েছে।

এছাড়া ইউভান বাড়িতেও নিত্যদিন পড়াশোনা করে। একেবারে ভাল ছাত্র হয়ে উঠেছে সে দিন দিন। অনেক কিছু শিখে গিয়েছে ইতিমধ্যে। যাকে বলে একেবারে মায়ের বাধ্য স্টুডেন্ট। আর শুভশ্রীর হাজারো কাজের মাঝে নিজের ছেলেকে নিয়ে সময় কাটাতে ভোলেন না। মায়ের দায়িত্ব খুব ভালোভাবেই সামলাচ্ছেন অভিনেত্রী। নিত্যদিন ইউভানকে নিয়ে পড়তে বসান শুভশ্রী।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে শুভশ্রী এবং পরমব্রত চট্টোপাধ্যায় এর দীর্ঘ দিনের অপেক্ষাকৃত ছবি ‘হাবজি গাবজি’। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ চক্রবর্তী। এই ছবির মাধ্যমে সকল বাবা মায়ের কাছে একটি দারুন বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। ছোট বাচ্চাদের হাতে মোবাইল ফোন দেওয়ার কি পরিনতি হতে পারে সেটাই দেখানো হবে ছবিতে। ছোট বাচ্চাদের যাতে তাদের বাবা-মা মোবাইল ফোন থেকে দূরে রাখে সেই পরামর্শ দেওয়া হয়েছে এই ছবিতে। এই বছরই মুক্তি পাবে শুভশ্রী-পরমব্রত অভিনীত ছবি ‘হাবজি গাবজি’।

Back to top button