ভাইরাল

‘বিয়ে সেরে ফেলেছেন শোভন-বৈশাখী জুটি?’! সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন ফেলল শোভন-বৈশাখীর কাশ্মীরে হানিমুনের ছবি

বাংলার অন্যতম বিতর্কিত জুটি হলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাদের প্রেম মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসে।তবে সোশ্যাল মিডিয়ার সমালোচনা এবং নেটিজেনদের কটাক্ষকে বিশেষ পাত্তা দেন না তারা। যে কারণে পুজো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে একই রকম রং মেলানো পোশাক পরে আনন্দে শামিল হতে দেখা যায় তাদের।

পাশাপাশি একই সঙ্গে নানান সাক্ষাৎকারের একে অপরের উদ্দেশ্যে গান গাইতে ও নাচতে দেখা গিয়েছে তাদের। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সদ্য বেড়াতে যাওয়ার ছবি এবং ভিডিও। যা দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন সকলকে লুকিয়ে হয়তো বিয়ে সেরে ফেলেছেন এই জুটি এবং বর্তমানে কাশ্মীরে হয়তো হানিমুন করতে গিয়েছেন তারা।

এদিন বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া ছবিগুলিতে দেখা গিয়েছে তাদের সঙ্গে এই যাত্রায় সঙ্গী হয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর মেয়ে মেহুলও। কাশ্মীরের জনপ্রিয় টিউলিপ বাগান থেকে শুরু করে বরফের মধ্যে ঘনিষ্ঠ ভাবে ছবি তুলতে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। যদিও ইতিমধ্যে বেশ সমালোচনার ঝড় শুরু হয়েছে নেটদুনিয়ায়, তবে এই জুটিকে দেখে বোঝা যাচ্ছে সমালোচনাকে পাত্তা দিতে নারাজ তারা। বরং বর্তমানে চুটিয়ে কাশ্মীর ভ্রমণ উপভোগ করছেন তারা।

Back to top button