ভাইরাল

২১ বছর বয়সী বাচ্চা ছেলেকে বিয়ে করলেন রানু মন্ডল! যুবক কোলেও তুললেন সুপারহিট গায়িকা কে, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড়

ফের আরো একবার ভাইরাল রানু মন্ডল। কিন্তু নিজের গানের জন্য নয় বরং নিজের উদ্ভট কর্মকাণ্ডের জন্য। দ্বিতীয়বার বিয়ে করলেন রানু মন্ডল, তাও আবার ২১ বছর বয়সী ছেলেকে। কোন গল্প নয় এটাই বাস্তব ঘটেছে এমন ঘটনা। ভিডিওতে এমনটাই দেখা গিয়েছে ২১ বছরের ওই যুবক রানু মন্ডল কে নিজের হাতে সিঁদুর পরিয়ে দিচ্ছে। আসুন আপনাকে আসল ঘটনার কথা জানাই।

বর্তমানে রানু মন্ডল এর বাড়ি প্রতিদিনই নানান ধরনের ইউটিউবারদের আনাগোনা থাকে। তার মধ্যে একজন হলেন জাস্টিন ইমরান। বেশ কিছুদিন হল এই নতুন ইউটিউবার রানু মন্ডল এর বাড়িতে যাচ্ছে প্রায়শই ভিডিও বানাতে। সেখানে ওই ছেলেটি রানু মন্ডল কে আই লাভ ইউ বলে উত্তরে রানু মন্ডল আই লাভ ইউ টু বলে। আর এই ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন দর্শকেরা।

এখানেই শেষ নয় সিনেমায় যেমন রোমান্টিক দৃশ্য নায়ক-নায়িকাকে কোলে তুলে নাচ করে সেরকম এই ছেলেটি রানু মন্ডল কে কোলে তুলে নাচ করতে দেখা গিয়েছে আর সবশেষে রানু মন্ডলের সিঁথিতে সিঁদুর দিয়ে রাঙ্গিয়ে দেয় ইমরান। তবে এই ভিডিওটি বানানোর প্রথমদিকে বলে দেওয়া হয় যে এই ভিডিওটি পুরোপুরি মজার ছলেই বানানো হবে।

তবে নেটিজেনদের দাবি ইউটিউবাররা রানু মন্ডল কে নিজেদের ভিডিও কনটেন্ট বানানোর জন্য শুধুমাত্র ব্যবহার করছে। এরই মধ্যে ইউটিউবারের ভিডিও ৬০ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছে। এর আগেও এই ইউটিউবার কে রানু মন্ডল এর সঙ্গে একাধিক ভিডিও বানাতে দেখা গিয়েছে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button