ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে অল্প বয়সী নাতির সমান যুবকের সঙ্গে রোমান্সে মেতে উঠলেন রানু মন্ডল, ভিডিও ভাইরাল হতেই ট্রোলের মুখে পড়লেন তিনি

বর্তমানে রানু মন্ডল কে তো আমরা প্রত্যেকেই চিনি। এক সময়ে সোশ্যাল মিডিয়ায় নিজের গানের মাধ্যমে দারুণ জনপ্রিয় হয়েছিলেন তিনি। রানাঘাট স্টেশনে বসে তার গানের একটি ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। তার পরই তিনি নজরে আসেন বলিউডের জনপ্রিয় গায়ক হিমেশ রেশমির। এরপর হিমেশ রেশমি তাকে মুম্বাই শহরে নিয়ে যায় এবং নিজের গানের একটি অ্যালবামের গান গাওয়ার সুযোগ করে দেয়।

সেখান থেকেই জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে তার দিকে দিকে। কিন্তু যতদিন গিয়েছে অতিরিক্ত অহংকার এবং দাম্ভিকতা কারণে তিনি নিচে নেমে এসেছেন পতন ঘটেছে রানু মন্ডল এর। বর্তমানে আর তাকে নিয়ে সেভাবে চর্চা হয় না মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে আসেন নিজের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সেই সব নিয়ে ট্রোল সমালোচনা ইত্যাদি হয়।

বর্তমানে কিছু ইউটিউবাররা নিজেদের কনটেন্ট ক্রিয়েট করার জন্য রানু মন্ডল কে দিয়ে ভিডিও বানান। মাঝেমধ্যে সেখানেই দেখা যায় রানু মন্ডল কে। এছাড়া তার সেই হঠাৎ বেড়ে যাওয়া জনপ্রিয়তা এখন আর নেই। রানু মন্ডল যে বছর সেই বছর তার রেকর্ড করা সেই গান তেরি মেরি গানটি দারুন জনপ্রিয় হয়েছিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে একটি অল্প বয়সী যুবকের সঙ্গে “শোননা রূপসী তুমি যে” গানে নাচ করতে দেখা গিয়েছে। ভিডিওটি একটি বাঁশবাগানে শুট করা হয়েছে তা বোঝাই যাচ্ছে। ভিডিওটিতে রানু মন্ডল কে নাইটি এবং চোখে রোদ চশমা পড়ে নাচতে দেখা গিয়েছে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে আসার পর থেকেই রানু মন্ডল কে নিয়ে নানারকম ট্রোল এবং হাসির রোল উঠেছে। মিম বানানো হয়েছে তাকে নিয়ে।

Back to top button