ভাইরাল

‘তোমাকে ছাড়তে পারি, নেশা ছাড়তে পারবো না’! স্টেজে উঠে মাতলামি করে বিতর্ক ছড়ানোর পর এবার স্ত্রীকে ডিভোর্স দিলেন ‘সারেগামাপা খ্যাত গায়ক নোবেল

জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপার মাধ্যমে খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল। তবে পরবর্তীকালে ভারত বর্ষ এবং কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে নিয়ে নানান বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছিল তাকে। এরপর একাধিক বিতর্কে জড়াতে দেখা গিয়েছে গায়ক নোবেলকে তবে প্রতিবারই তার পাশে না দাঁড়িয়ে তার কর্মকান্ডকে সমালোচনার সম্মুখীন করেছিলেন তার স্ত্রী সালসাবেল মাহমুদ।

এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানালেন নোবেলের সঙ্গে থাকা তার পক্ষে আর সম্ভব নয়। প্রসঙ্গত সম্প্রতি বাংলাদেশের একটি অনুষ্ঠানে মাতাল হয়ে স্টেজে উঠে বিতর্কে জড়াতে দেখা গিয়েছিল নোবেলকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভাইরাল ভিডিওতে তাকে দেখা গিয়েছে স্টেজে থাকা মাইক্রোফোনের স্ট্যান্ড ভাঙতে। তবে তার মাতলামি দেখে এক সময় বিরক্ত দর্শকরা জুতো এবং জলের বোতল ছুঁড়তে থাকেন তার দিকে। এরপর আয়োজকরা সরিয়ে নিয়ে যান গায়ককে স্টেজ থেকে।

তবে গোটা বিষয়টি নিয়ে এরপর ক্ষমাপ্রার্থনা করতে দেখা গিয়েছিল নোবেলকে। তিনি জানিয়েছিলেন স্টেজে ওঠার আগে একটু রিলাক্স করার জন্য মদ খেয়েছিলেন তিনি। তবে এর পরিপ্রেক্ষিতে এবার তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিলেন তার স্ত্রী। কারণ হিসেবে তিনি জানিয়েছেন নোবেল জানিয়ে দিয়েছেন তিনি কখনোই নেশা ছাড়তে পারবেন না। যে কারণে তার সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সালসাবেল। সব মিলিয়ে ব্যক্তিগত জীবনে এখন বড়সড় ঝঞ্ঝার মুখোমুখি হতে হয়েছে এই জনপ্রিয় গায়ককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh