ভাইরাল

নেই একটিও হাত, মুখে তুলি নিয়ে সনু সুদের অসাধারন ছবি আঁকলো খুদে বালক, রইল ভিডিও

মানুষের বিপদে যিনি বারবার ছুটে এসেছেন। নিজের সবটুকু দিয়ে যিনি মানুষের সেবা করে গেছেন তিনি আর কেউ নন আমাদের সবার প্রিয় বলিউড তারকা সোনু সুদ। করোনা পরিস্থিতি কালে বহু মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তার মধ্যে সোনু অন্যতম একজন।

অভিনেতা সোনু সুদ যাকে আমরা টিভির পর্দায় ভিলেন হিসেবে দেখি তিনি হলেন আমাদের আসল জীবনের হিরো। করোনা পরিস্থিতি কালে হাজার হাজার মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন তিনি। টিভির ওপারে তো আমরা অনেক হিরো কেই দেখি, কিন্তু রিয়েল লাইফের আমরা এরকম কঠিন সময় কজন হিরোকে পাশে আসতে দেখি? সোনু সুদ আমাদের সেই সত্তিকারের রিয়েল লাইফের হিরো। গত বছর থেকেই করোনা দুর্যোগকালে সোনু একেক সময় একেক রূপে দেখা দিয়েছেন সাধারণ মানুষের কাছে। বেড অ্যারেঞ্জ করা থেকে শুরু করে অক্সিজেন এবং সমস্ত কিছুর দায়িত্ব তিনি নিজের হাতে তুলে নিয়েছিলেন। নিজে দাঁড়িয়ে থেকে সমস্ত কাজগুলি তিনি করেছেন।

এবারে সেই হিরোর ছবি এঁকে এক যুবক ভাইরাল হলো নেট দুনিয়ায়। তার ভাইরাল হওয়ার অন্যতম কারণ হলো সেই যুবকের দুটি হাত নেই, নিজের মুখের দ্বারাই রং এবং তুলি দিয়ে সোনুর দারুন পোর্ট্রেট ছবি এঁকেছে সে। এই ভিডিওটি সম্প্রতি কয়েকদিন আগে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে কয়েক মিলিয়ন লাইক এবং কমেন্ট পড়েছে। তার এই দুর্দান্ত প্রতিভা সোশ্যাল মিডিয়া সকলের কাছে প্রশংসিত হয়েছে।

মহামারী কালে দুঃস্থ ছাত্র-ছাত্রীদের পাশেও সোনু দাঁড়িয়েছেন। করোনা পরিস্থিতি কালের যাদের পড়াশোনা বন্ধ হয়ে গিয়েছে, আর্থিক কারণে যারা পড়াশোনা করতে পারছে না তাদের কাছেও ও সোনু বিশেষভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এককথায় তিনি এখন সকল সাধারণ মানুষের কাছে রিয়েল লাইফের হিরো।

Back to top button