ভাইরাল

ভগবানের কীর্তনের আসরে উদ্দাম অশ্লীল নাচ! যুবতী মেয়েদের বেলেল্লাপনা দেখে বাংলা জুড়ে ক্ষোভের মুখে পড়ল এক যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গোটা দুনিয়া বন্দী। সকলের মুঠো ফোনেই এখন নিমেষের মধ্যে সব খবর পাওয়া যায়। যেকোনো কিছুই ভাইরাল হতে এখন বিশেষ সময় নেয়না। বর্তমানে গ্রামের পাশাপাশি শহরতলী টেও কীর্তন গানের চাহিদা বাড়ছে। কীর্তন গান গেয়েই সারেগামাপা এর মঞ্চ থেকে জনপ্রিয়তা পেয়েছে অদিতি মুন্সী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে জনপ্রিয় পুষ্পা ছবির সৃভাল্লি গানের সাথে আল্লু অর্জুনের এর স্টাইলে নাচ করতে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে কীর্তনের সঙ্গে এই ধরনের নাচ কেউই মেনে নিতে পারেননি। নানান ধরনের সমালোচনা হয়েছে এই ভিডিও ঘিরে।

ভিডিওতে একদল যুবতী মেয়েকে উদ্দাম নৃত্য করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে বাজছিল পুরুলিয়ার সংকীর্তনের একটি গান। ভগবানের স্তনে এই ধরনের নাচ কেউ পছন্দ করেননি। ধর্মীয় ভাবকে আঘাত করা হয়েছে বলেই দাবি নেটিজেনদের। সোশ্যাল মিডিয়াতে প্রত্যেকেই প্রতিবাদ জানিয়েছে এই ভিডিওকে ঘিরে। সবকিছুরই একটি নির্দিষ্ট স্থান সময় আছে। এই ভিডিওর মাধ্যমে ভগবানকে অবজ্ঞা করা হয়েছে বলে জানিয়েছেন সকলে।

Back to top button