Story

মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির লিপস্টিকের দামে হয়ে যাবে যেকোনো গরীব মানুষের সারা জীবনের খরচ, দাম জেনে চমকে যাবেন আপনিও

আমাদের ভারতবর্ষের ধনী ব্যক্তিদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন মুকেশ আম্বানি তার ধন সম্পত্তির কথা আমরা সকলেই জানি বিপুল পরিমাণ অর্থের মালিক হওয়ার কারণে তিনি এবং তার পুরো পরিবার বিলাসবহুল জীবনযাপন করতে অভ্যস্ত তার স্ত্রী নিতা আম্বানি খবরের শিরোনামে উঠে আসেন বিভিন্ন বিলাসবহুল দ্রব্য ব্যবহার করার কারণে। নীতা আম্বানির ব্যবহৃত দ্রব্য গুলি এতটাই বিলাসবহুল সাধারণ মানুষের কাছে সেটি সারা জীবনের সঞ্চয় মাত্র। নিতা আম্বানি নিজের ব্যবহৃত পোশাক জুয়েলারি গাড়ি সবকিছুর জন্যই চর্চার শিরোনামে থাকেন।

শোনা যায় মিতা আম্বানি একবার যে পোশাকে ব্যবহার করেন দ্বিতীয়বার সেই পোশাক tr6 দেখেননি সম্প্রতি বিশ্বের সবথেকে দামি কোম্পানি গাড়ি কিনে চর্চার শিরোনামে এসেছিলেন তিনি। এমনকি নিতা আম্বানি জেল লিপস্টিক কে ব্যবহার করেন তার মূল্য আকাশছোঁয়া যা দিয়ে একটি বড় বাংলোবাড়ি হয়ে যেতে পারে আসুন আজকে জেনে নেওয়া যাক নীতা আম্বানির ব্যবহৃত লিপস্টিক সম্বন্ধে।

নীতা আম্বানির লিপস্টিকের মূল্য 50 লক্ষের বেশি তার কাছে এই লিপস্টিকের বিপুল সম্ভার রয়েছে। তার এই লিপস্টিকের মূল্যে একটি বাড়ি তৈরি হয়ে যেতে পারে। পায়ের নখ থেকে শুরু করে মাথার চুল অব্দি পুরোটাই কোটি টাকার অংকে মোড়ানো রয়েছে নিতা আম্বানি এটি তার পক্ষেই সম্ভব কারণ তিনি ভারতের অন্যতম বিলাসবহুল ধনী পরিবারের পুত্রবধূ মুকেশ আম্বানির স্ত্রী।

Back to top button