ভাইরাল

সুপারস্টার মিমি চক্রবর্তীর গানের গলা টক্কর দিতে পারে যেকোনো গায়িকা কেও! খালি গলায়, নতুন মাইক নিয়ে নিজের ছবির গান গাইলেন মিমি, মুগ্ধ অনুরাগীরা

মিমি চক্রবর্তী টলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী। শুরুর সময় থেকেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। ছোটপর্দা দিয়ে শুরু করলেও আজ তিনি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ঋতুপর্ণ ঘোষের পরিচালিত স্টার জলসার পর্দায় গানের ওপারে ধারাবাহিকের মাধ্যমেই পরিচিত হয়েছেন দর্শকমহলে। তার অভিনয়ের প্রথম দিন থেকেই আকর্ষণ করেছিল দর্শকদের।

মিমি চক্রবর্তী বর্তমানে টলিউডের অন্যতম সফল অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি নিজের কাটানো নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সাথে। সম্প্রতি অভিনয় ছাড়াও মিমি চক্রবর্তীর যে আরো অনেক গুণ রয়েছে, তারই প্রমাণ মিলেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি তিনি নিজের নতুন মাইক দিয়ে নিজের একটি জনপ্রিয় ছবির গান গেয়ে শোনালেন তাঁর অনুরাগীদের, যা ভীষণভাবে পছন্দ করেছেন তার অগণিত ভক্তরা।

একটি ছোট ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন তিনি একটি নতুন মাইক কিনেছেন এবং সেটি দিয়ে তিনি সকলকে একটি গান গেয়ে শোনাতে চান। অভিনেত্রী তারপরেই সকলের উদ্দেশ্যে জানান তাকে যেন কেউ জাজ না করেন। কারণ তিনি শুধুমাত্র চেষ্টা করছেন। এরপরে তিনি নিজেরই একটি জনপ্রিয় ছবি ‘মন জানে না’ থেকে ‘কেন যে তোকে’ গানটি গেয়েছেন। এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে ছিলেন যশ দাশগুপ্ত। বক্সঅফিসে বেশ প্রভাব ফেলেছিল তাদের অনস্ক্রিন রসায়ন, তা বলাই বাহুল্য।

সম্প্রতি অভিনেত্রীর কণ্ঠে এই গানটি শোনার পর থেকেই তার অনুরাগীরা প্রশংসায় ভরিয়েছেন তাকে। বেশিরভাগের মতে, তিনি একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি যে একজন ভালো গায়িকাও তা তিনি আবারো প্রমাণ করলেন। উল্লেখ্য, তিনি নিজেরই বেশ কয়েকটি ছবির গান নিজে গেয়েছেন, যা তার অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয়।

Back to top button