ভাইরাল

‘বাদাম বাদাম, কাঁচা বাদাম’! ভুবন বাদ্যকরের সাথে গলা মেলানোর পাশাপাশি তাকে এবার আর্থিক সাহায্যের উদ্যোগ নিলেন বিধায়ক মদন মিত্র

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মুখে মুখে ঘুরছে কাঁচা বাদাম গানটি। পাশাপাশি এই গানের স্রষ্ঠা ভুবন বাদ্যকরকেও মানুষ চিনতে পেরেছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে তাতে অবশ্য একটুও আর্থিক উন্নতি হয়নি গরীব এই গায়কের। কারণ তার গানের মাধ্যমে কনটেন্ট বানিয়ে ইউটিউবাররা হাজার হাজার টাকা রোজগার করলেও এক পয়সা পাননি তিনি। তবে এবার তার পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দেখা গেল তৃণমূল বিধায়ক মদন মিত্রকে।

প্রসঙ্গত এদিন পুরসভা ভোটের প্রচারে নেমে ছিলেন মদন মিত্র। সেখানেই তার সঙ্গে দেখা করেন ভুবন বাদ্যকর। দেখা করার পাশাপাশি নিজের আর্থিক অবস্থার কথা বিস্তারিতভাবে বিধায়ককে জানান তিনি। এর পরেই তাকে কুড়ি হাজার টাকা দিয়ে আর্থিক সাহায্য করার প্রতিশ্রুতি দেন মদন মিত্র। পাশাপাশি তৃণমূল বিধায়ক জানিয়েছেন গানটি তার নিজেরও ভীষণ ভালো লেগেছে। এতটাই ভাল লেগেছে যে বর্তমানে তিনি নিজের গান ‘ওহ লাভলির’ বদলে কাঁচা বাদাম গাইছেন।

প্রসঙ্গত কিছুদিন আগেই বীরভূম থানায় আইনের দ্বারস্থ হয়েছিলেন কাঁচা বাদাম গানের স্রষ্টা। জানিয়েছিলেন কিভাবে তার প্রাপ্য টাকা থেকে বঞ্চিত হচ্ছেন তিনি। তার গান ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় শুনে ফেলেছেন লক্ষ লক্ষ মানুষ। কিন্তু এখনো পর্যন্ত তার আর্থিক অবস্থার কোন উন্নতি হয়নি। তবে এদিন ভুবন বাবু জানিয়েছেন এক কথাতেই তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মদন মিত্র।

Back to top button