ভাইরাল

প্রি ওয়েডিং এর মত পোস্ট ডিভোর্স ফটোশুট করলেন শালিনী! তবে জানেন কি এই শালিনীর আসল পরিচয়?

বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রি ওয়েডিং, পোস্ট ওয়েডিং এমনকি মেটারনেটির শুট এর ধারণা বেশ খানিকটা পুরনো হয়ে গিয়েছে। তবে বিয়ে ভাঙ্গার পরে সেই আনন্দে ফটোশুট হলে কেমন হয়? এবার এমনই একটি ডিভোর্সে ফটোশুটের রূপ দেখালেন শালিনী। যা সোশ্যাল মিডিয়াতেও রীতিমত ভাইরাল। তবে এখনো পর্যন্ত সমাজে দাঁড়িয়ে ডিভোর্সি তকমা মেয়েদের জন্য রীতিমত বিপর্যয় ডেকে আনে।

ফলে সমাজে এই ভাইরাল হওয়ার ফটোশুট রীতিমতো চ্যালেঞ্জ করছে। আর এই ভিডিও দেখলে আপনি বুঝতে পারবেন ডিভোর্স হওয়ার পরেও শালিনীর চোখে মুখে কতটা আনন্দের উচ্ছ্বাস। কখনো হাতে ‘ডিভোর্স’-এর ফেস্টুন। কখনো দেখা যাচ্ছে একসাথে তোলা সুন্দর মুহূর্তের ছবি ছিড়ে ফেলছেন। আবার কখনো আবার হাতে মদের বোতল নিয়ে জানিয়ে দিচ্ছেন তাঁর জীবনে ৯৯ টা সমস্যা থাকলেও এখন আর স্বামী তারমধ্যে একটা নয়।

সমাজকে বুড়ো আঙ্গুল দেখানোর মতো সাহস দেখিয়েছেন যে মহিলা তাকে দেখার জন্য রীতিমত উৎসুক হয়ে রয়েছেন নেটিজেনরা। তাহলে চলুন জেনে নেওয়া যাক তার আসল পরিচয়। ফটোতে আপনি যাকে দেখতে পাচ্ছেন তার নাম শালিনী। তিনি একজন তামিল টিভি অভিনেত্রী। মুল্লুম মালারুম সিরিয়ালে কাজ করেছেন তিনি। এরপর সুপার মম নামের একটি রিয়েলিটি শো-তেও অংশ নিয়েছিলেন।

প্রসঙ্গতা ২০১৯ সালে অভিনেত্রী বিয়ে করেন রিয়াজকে। তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে। তবে কয়েক মাস আগেই অভিনেত্রী তাঁর স্বামীর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ করেন। এরপরেই বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন আদালতে। এরপর সেই ডিভোর্সের জেরেই এই ডিভোর্স পোস্ট ফটোশুট।

অভিনেত্রী এই ফটো পোস্ট করার সাথেই ক্যাপশনে লেখেন, ‘একটি খারাপ বিয়ে ছেড়ে বেরিয়ে আসাই সঠিক। কারণ আপনি সুখী থাকার যোগ্য। নিজের জীবন নিজে নিয়ন্ত্রণ করুন। আপনার ও আপনার সন্তানের জন্য একটি ভালো অবিষ্যত তৈরি করুন। বিবাহবিচ্ছেদ কোনও ব্যর্থতা নয়। এটি আপনার ও আপনার জীবেন ইতিবাচক পরিবর্তন আনার একটি উপায়। বিয়ে থেকে বেরিয়ে ঘুরে দাঁড়াতে অনেক সাহস লাগে। আমি এই ছবি উৎসর্গ করছি সব সাহসী মহিলাদের’।

 

View this post on Instagram

 

A post shared by shalini (@shalu2626)

Back to top button

Ad Blocker Detected!

Refresh