ভাইরাল

‘কাঁচা বাদাম’ এর দিন শেষ! এবার সুন্দরী মেয়ের সাথে ‘কাঁচা পেয়ারা’ গান নিয়ে এলো এক চাচা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ ভাইরাল হয়েছেন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এর গান। বর্তমানে তার কাঁচা বাদাম গানটি শুধু দেশ নয় বিদেশের মাটিতেও বেশ জনপ্রিয়। এরপর বহু সংস্থা ভুবন বাবুকে নিয়ে তাদের স্টুডিওতে এ কাঁচা বাদাম গানের রিমিক্স ভার্সন বানিয়েছেন। এছাড়াও বানিয়েছেন আরো কয়েকটি গান। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া এখন ভুবন বাদ্যকর ভাইরাল সঙ্গে সঙ্গে ভাইরাল তার কাঁচা বাদাম গানটিও এক বছর হয়ে গেল এতোটুকু জনপ্রিয়তায় ভাটা পড়েনি এই গানের।

এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই ভুবন বাদ্যকর আমাদের মাঝে ভাইরাল হয়েছিল। আর এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিত্য নতুন ভিডিও আমরা দেখতে পাই এবারে ভুবন বাবুকে টেক্কা দিয়ে ভাইরাল হলেন পেয়ারা কাকু। ঠেলাগাড়িতে করে তিনি পেয়ারা, আঙ্গুর ইত্যাদি ফল বিক্রি করেন।

ক্রেতাদের আকর্ষণ করার জন্য অসাধারণ একটি গান বেঁধেছেন। এরপর সেই ক্রেতাদের মধ্যে একজন তার এই গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়া আপলোড করে দেয়, ব্যাস ভাইরাল হতে কি আর বেশী সময় নেই এই ভিডিও। এখন বাদাম কাকুর মত পেয়ারা কাকু ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে পেয়ারা কাকুর গান সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা প্রত্যেকে বেশ পছন্দ করছে। তাই দিকে দিকে ভাইরাল হয়ে পড়েছে তার এই গান। ইতিমধ্যেই তার ভিডিও ৪ লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। ‘দেশি হিট মিউজিক’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পেয়ারা কাকুর এই গান ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

অসংখ্য মানুষ ভিডিও কমেন্ট বক্সে তার গানের প্রশংসা করেছে এবং তার গানের তালে তালে নেচে উঠেছে। প্রচুর শেয়ারও পড়েছে ভিডিওটিতে। বর্তমানে কাঁচা বাদামের পাশাপাশি পেয়ারা কাকুর নতুন এই গানটি দর্শকের বেশ মনে ধরেছে।

Back to top button