ভাইরাল

চরম অপমানিত হিরো আলম! ফেসবুক লাইভে এসে অঝোরে কান্না, বার করে দেওয়া হলো শিল্পী সমিতি থেকে! ফেসবুকে এসে কেঁদে অভিনয় ছাড়ার সিদ্ধান্ত জানালেন হিরো আলম

সোশ্যাল মিডিয়ায় তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। সিনেমা থেকে শুরু করে তার গান নেটিজেনদের কটাক্ষের শিকার হলেও লক্ষ লক্ষ ভিউজ কুড়ায় সোশ্যাল মিডিয়া থেকে। তবে এবার ফেসবুকে এসে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিতে দেখা গেল বাংলাদেশী নায়ক হিরো আলমকে। জানালেন আগামীতে আর সিনেমায় কাজ করতে দেখা যাবে না তাকে। কারণ বলতে গিয়ে কেঁদে ফেলতে দেখা গিয়েছে বাংলাদেশের এই জনপ্রিয় নায়ককে।

প্রসঙ্গত শুধুমাত্র বড় পর্দা নয় বরং সোশ্যাল মিডিয়ার জন্য কনটেন্ট বানাতে দেখা গেছে হিরো আলমকে। সেই সমস্ত শুধুমাত্র বাংলাদেশে নয় বরং ভারতীয় দর্শকদের মধ্যেও দারুণ জনপ্রিয়। কিন্তু এবার ফেসবুক লাইভে এসে বাংলাদেশী গায়ক এবং নায়ক অভিযোগ জানালেন যে বাংলাদেশের এক পরিচালক সেখানকার শিল্পীদের সমিতি থেকে বার করে দিয়েছেন তাকে।

বাংলাদেশের তথাকথিত ‘সুশীল’দের হাতে অপমানিত হয়ে তীব্র ক্ষোভে ফেটে পড়তে দেখা গিয়েছে হিরো আলমকে। তিনি জানিয়েছেন তিনি মনে করেন বাংলাদেশের তথাকথিত শিক্ষিত দর্শকরা তাকে মেনে নেবেন না। যে কারণে আর সিনেমা বানাবেন না তিনি। প্রসঙ্গত ইতিমধ্যেই পাঁচটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন হিরো আলম। তাছাড়াও তিনটি সিনেমা মুক্তির পথে। তবে এর পরেই পর্দায় ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বাংলাদেশি নায়ক।

Back to top button