ভাইরাল

‘মানিকে মাগে হিতে’, Yohani-র সুপারহিট গানে চার যুবতীর নাচে কাঁপছে সোশ্যাল মিডিয়া, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে যে কোন মানুষ যেকোনো জায়গা থেকে নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে হাজারো মানুষের সামনে। আর আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় কোনকিছুই ভাইরাল হতে আর বিশেষ সময় লাগেনা।

যদি ভিডিওটি ভালো হয় এবং আকর্ষণীয় হয় তাহলে নেটদুনিয়ায় সেটি ভাইরাল হতে বাধ্য। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আজকালকের দিনে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরেছে অন্য মানুষের সামনে। আগে এই সুযোগ না থাকলেও এখন আছে। নিজের নাচের কিংবা গানের কিংবা আঁকার কিংবা আবৃত্তির ইত্যাদি বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে শেয়ার করছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমান প্রজন্ম ফেসবুকের থেকেও ইনস্টাগ্রাম এবং ইউটিউবে বেশি অ্যাকটিভ। এই দুটি সোশ্যাল প্ল্যাটফর্মে নিজেদের নানা প্রতিভার বহিঃপ্রকাশ ঘটায় বহুজন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ ইনস্টাগ্রাম চারটি মেয়ের নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ‘মানিকে মাগে হিতে’ গানটিতে নেচে সকলের সাথে শেয়ার করেছেন এনারা।

এনাদের নাচের ভিডিও এর আগেও বহুবার ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই গ্রুপের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। এনাদের নাচের ভিডিও মাধ্যমে শেয়ারও হয় প্রচুর।

যদি এখন কাউকে জিজ্ঞাসা করা হয় এখন সবথেকে বেশি ট্রেন্ডিং গান কোনটা তাহলে সে না ভেবেই উত্তর দেবে, ‘মানিকে মাগে হিতে’। সম্প্রতি গোটা নেটদুনিয়ায় এই গানটি তুমুল ভাইরাল। দেশ-বিদেশের মানুষের মুখে মুখে ঘুরছে এই গানটি।

বিভিন্ন ভাষার মানুষ ইতিমধ্যেই এই গানটির সঙ্গে নিজেদের ভাষার গান জুড়ে একটি করে ম্যাশআপ তৈরি করেছেন যেগুলি সমানতালে ভাইরাল নেটচত্বরে। এই গানটি শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানি দ্যা সিলভার কন্ঠে ভাইরাল হয়েছে। এই গানটির জন্য সম্প্রতি এই গায়িকার জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে অনেকগুণ।

Back to top button