ভাইরাল

৬০ বছর বয়সে লাইভ অনুষ্ঠানে ‘আর কত রাত একা থাকবো’ গেয়ে তীব্র ট্রোলড অভিনেত্রী দেবশ্রী রায়! ‘এই বয়সে ঠাকুরের গান করুন’, কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে ‘সর্বজয়া’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। প্রসঙ্গত রাজনীতির ময়দানে নামার জন্য অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু শেষ পর্যন্ত জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকটি দিয়ে অভিনয় জগতে কামব্যাক করতে সফল হয়েছেন দেবশ্রী।

পাশাপাশি ৬০ বছর বয়সেও মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের অবাক করে দিয়েছেন দেবশ্রী রায়। তবে এবার একটি অনুষ্ঠানে পুরনো বাংলা গান গেয়ে তীব্র সমালোচিত হতে হলো অভিনেত্রীকে। এদিন তিনি একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দর্শক এবং অনুগামীদের সঙ্গে সরাসরি সংযোগের জন্য।

সেখানে কালো পোশাক পরা দেবশ্রী রায়কে মাইক হাতে নিয়ে খোলা মঞ্চে দর্শকদের সামনে ‘আর কত রাত একা থাকবো’ গাইতে দেখতে পাওয়া যায়। বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই জানিয়েছেন অভিনেত্রী দেবশ্রী রায়ের এখন যা বয়স, তার উচিত নয় এই ধরনের অনুষ্ঠানে যোগদান করার।অনেকেই আবার কটাক্ষের সুরে জানিয়েছেন অভিনেত্রীর যা বয়েস তার উচিত খোলা মঞ্চে উঠে দর্শকদের সামনে ঠাকুরের গান গাওয়া। তবে এখনো পর্যন্ত অভিনেত্রীর তরফে সমালোচকদের উদ্দেশ্যে পাল্টা কোন প্রতুত্তর পাওয়া যায়নি।

Back to top button