ভাইরাল

‘সোনা না কেনার সিদ্ধান্ত একান্তই আমার’! সমাজের নিয়ম ভেঙে এবার ইমিটেশনের গয়না পরে বিয়ে সারলেন তরুণী, তার ছকভাঙ্গা সিদ্ধান্তে মুগ্ধ নেটদুনিয়া

বাঙালি বাড়ির বিয়ে মানেই তাতে সোনার গয়নার আধিক্য দেখতে পাওয়া যায়। পাশাপাশি বিয়ের কনের সোনার গয়নার পরিমাণ দিয়ে অনেক ক্ষেত্রেই মাপা হয় তাদের পারিবারিক আভিজাত্য। তবে এবার শ্যামনগরের এক তরুণী সমাজের এই প্রচলিত নিয়ম ভেঙ্গে চমকে দিলেন সকলকে। বলাই বাহুল্য তার সিদ্ধান্ত দেখে তাকে স্যালুট জানাতে বাধ্য হলেন নেটদুনিয়ার বাসিন্দারা।

প্রসঙ্গত শ্যামনগরের ওই সদ্যবিবাহিত তরুণী সোশ্যাল মিডিয়ার একটি পোষ্টের মাধ্যমে জানিয়েছেন সোনার গয়না নয় বরং সমস্তটাই ইমিটেশনের গয়না পরে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তার এই সিদ্ধান্তে তাকে সমর্থন করেছিলেন তার পরিবারের সদস্যরা।একটি ভ্রমণ সংস্থার মালিক এবং ম্যানেজিং ডিরেক্টর ওই তরুণী জানিয়েছেন তার বাবা-মাকে তাকে এমনভাবে বড় করে তুলেছেন যাতে নিজের সিদ্ধান্ত তিনি নিজে নিতে পারেন।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন এই মুহূর্তে সোনার গয়নার পিছনে প্রচুর টাকা খরচ করার কোনো যুক্তি খুঁজে পাননি তিনি। যে কারণে ইমিটেশনের গয়না পরার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। পাশাপাশি নিজের বিয়ের জন্য সাধ্যমত তিনি বাবা-মাকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন ওই তরুণী।

বরমালা থেকে শুরু করে গয়না, জুতো থেকে হাতব্যাগ, মুকুট থেকে শাড়ি, মেকআপ আর্টিস্ট থেকে ফোটাগ্রাফার সমস্ত ক্ষেত্রেই আর্থিকভাবে সাহায্য করেছেন তিনি পরিবারকে। বলাই বাহুল্য তাঁর এই সিদ্ধান্ত প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button