ভাইরাল

গান এখন অতীত এবার শুরু অভিনয়! ভুবন বাদ্যকর এখন অভিনয়ের জগতের সেলিব্রেটি, প্রথম অভিনয়ের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

একটা গান দিয়েই ভুবন জোড়া নাম করে ফেললেন ভুবন বাদ্যকর। সোশ্যাল মিডিয়ার দৌলতে “কাঁচা বাদাম” গানের জন্য সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি হয়ে উঠেছেন ভুবন। বীরভূমের একটি প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এসে বাদাম বিক্রি করতে করতে সোশ্যাল মিডিয়ার দৌলাতে সেলিব্রেটি হয়ে উঠেছেন তিনি। তবে এটাও ঠিক যে কাঁচা বাদাম গানটি শোনেননি এমন মানুষ হয়তো পাওয়া যাবে না। আর তাঁর এই গান নিয়ে রিল ভিডিও বানিয়েছেন অভিনেতা-অভিনেত্রী থেকে খেলোয়ার সকলেই।

এই গানটি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। শুধু গান ভাইরাল হয়ে তা নয়, দেশ থেকে বিদেশ সর্বত্র যেসব রিল ভিডিও তৈরি হয়েছে এই গানকে নিয়ে। যদিও কাঁচা বাদাম বিক্রি করা বন্ধ করে দিয়েছেন তিনি। এছাড়াও নিজের সাজ পোশাকে একেবারে পরিবর্তন এনে ফেলেছেন। সোজা সাপ্টা মন দিয়েছেন গানের জগতে।

তবে এবার গানের জগত ছেড়ে পারি দিলেন সিনেমার জগতে। যদিও এই খবর দিয়েছেন ভুবন নিজেই। তবে বড় পর্দা বা ক্যামেরার সামনের ছোট পর্দা নয় ইতিমধ্যেই ভুবানের হাতে খড়ি হয়েছে যাত্রায়। “খোকাবাবুর খেলাঘর” নামক একটি যাত্রাপালায় অভিনয় করবেন ভুবন। এই ছবি সোশ্যাল মিডিয়াতে প্রায় ভাইরাল।

প্রসঙ্গত একটি কাঁচা বাদাম গানের জন্য জনপ্রিয়তা শীর্ষে উঠে গিয়েছেন তিনি। ইউটিউব চ্যানেল থেকে বিভিন্ন গানও বেরিয়েছে তাঁর। এছাড়াও আরও একটি গান এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে। কাঁচা বাড়ি থেকে একেবারে পাকা বাড়ি নিজের জন্য তৈরি করে নিয়েছেন তিনি। গেরুয়া বসনে গান গাইতে দেখতে পাওয়া যাচ্ছে স্টেজে। এছাড়াও আরো কিছু অভিনেতা অভিনেত্রী ছিলেন তাঁর সাথে। অভিনয়ের প্রথম ঝলক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

Back to top button