ভাইরাল

মেয়েরা নট অ্যালাউট! মোদক পরিবারের ছেলেদের নিয়ে পার্টি করছেন উচ্ছেবাবু!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। মিঠাইতে মনোহরা বাড়ি মানেই জমজমাট, সব সময় আনন্দে থাকা একটি বাড়ি। এই বাড়ির সদস্য গুলো সব সময় সবাই হইচই করে কাটিয়ে দেয়। সুখে দুখে বিপদে তারা একসাথে থাকে, কেউ কাউকে ছেড়ে যায় না। এর আগে যখন ওমি মোদক পরিবারে বোম সেট করেছিলো তখন মোদক পরিবারের সবাই একসাথে লড়াই করেছিল।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে মনোহরাতে নতুন একটি বিপদ এসে উপস্থিত‌। কারণ এই ধারাবাহিকে আদিত্য এসে রাজনৈতিক ব্যক্তিত্ব প্রমিলা লাহার সাথে হাত মিলিয়েছে মনোহরার শেষ দেখবে বলে। তবে এক্ষেত্রে মিঠাই ও চুপ করে বসে নেই লাঠি হাতে সে খেল দেখাতে শুরু করেছে নিজের। এই ধারাবাহিক দেখে মনে করা হচ্ছে যে এইবার আবার প্রমিলা তোর্সাকে নিজের দলে টেনে নেবে। অনেকদিন পর আবার ভালো থেকে খারাপ হবে তোর্সা-এমনটাই মনে করা হচ্ছে। এতো গেল অন স্ক্রিনের কথা!

এবার চলুন অফ স্ক্রিনের গল্প বলি। আদৃত রয় মিঠাই সিরিয়াল করতে গিয়ে যে সহকর্মীদের পেয়েছে তাদের সাথে তার ভালো মতো বন্ধুত্ব হয়ে গেছে। তাই এখন দেখা যাচ্ছে যে উচ্ছে বাবু সোশ্যাল মিডিয়ায় যে পোস্ট করেছেন সেখানে মোদক পরিবারের সব পুরুষরা উপস্থিত।

সবাইকে নিয়ে হৈ হৈ করে পার্টি করছে উচ্ছে বাবু। তবে মোদক পরিবারের কোন মেয়ে সদস্যকে সেখানে দেখা যায়নি সেখানে শুধুমাত্র ছেলেরাই এলাউড হয়ে আছে। ধারাবাহিকের মধ্যে দাদাই, সিদ্ধার্থের বাবা, রাজিব কুমার সকলকে একরকম ভাবে দেখতে দেখতে অভ্যস্ত মানুষের চোখ এই ছবিটা দেখে খুশি হয়ে গিয়েছেন।

Back to top button