ভাইরাল

বাড়ির ছাদে দুধ সাদা শাড়ি পরে নৃত্যশিল্পীর অসাধারন নাচ! দেখে মুগ্ধ নেটিজেনরা, যুবতীর শরীরী হিল্লোলে মুগ্ধ নেটজনতা

প্রতিদিন সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে তার মধ্যে সব নেটিজেনদের আকর্ষণ করে ধরে রাখতে পারেনা। তবে এমন কিছু ভিডিও থাকে যা দেখে মানুষ কিছুক্ষণের জন্য হলেও থেমে যান। বর্তমান যুগের মানুষ নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে চান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, তাতে সফলও হন অনেকে। যদি কেউ সত্যিই প্রতিভাবান হন তাহলে তিনি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে নিজের প্রতিভাকে খুব সহজেই ছড়িয়ে দিতে পারবেন, তা বলাই বাহুল্য।

বর্তমান যুগে তরুণ থেকে প্রবীণ সকলেই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। করোনা আবহ শুরু হওয়ার পর থেকে সেই প্রবণতা বেড়ে গিয়েছে অনেকটাই। তারা সকলেই নিজেদের অবসরের বেশিরভাগটা এই সোশ্যাল মিডিয়াতেই কাটাতে চান। শুধুমাত্র বিনোদন মাধ্যম হিসেবেই নয় যেকোনো মানুষের প্রতিভাকে একসাথে বহু মানুষের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় সোশ্যাল মিডিয়া, তা আরা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

সম্প্রতি রিম্পি সাহা নামের এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে। গানের সাথে তার নিখুঁত নাচ মন কেড়েছে নেটিজেনদের। গায়ক রাহুল দত্তের কন্ঠে এই গান শ্রোতাদের মন জয় করে নিয়েছিল খুব অল্পসময়েই। সম্প্রতি সেই গান ‘মীরা’র ছন্দের নিজের বাড়ির ছাদেই নৃত্য পরিবেশন করেছেন রিম্পি। একেবারে মীরার সাজেই তিনি এই ভিডিও বানিয়েছেন। নিঃসন্দেহে তিনি খুব দক্ষতার সাথে নেচেছেন, তা বলাই বাহুল্য। তা নাচ দেখেই স্পষ্ট তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী।

উল্লেখ্য, রিম্পি সাহার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে তার ফলোয়ার্স সংখ্যা বেশ ভালোই। সেই চ্যানেল থেকেই নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করেছেন তিনি। তিনি প্রায়ই নিজের এই ধরনের নাচের ভিডিও শেয়ার করে থাকেন। যার ভিউজও হয় অনেক। এই যুবতীর নাচ দেখে তাকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনদের অধিকাংশ।

Back to top button