Story

‘মাসিক আয় ২ কোটি টাকারও বেশি’! অবশেষে ফাঁস হলো সৌরভ গাঙ্গুলীর মোট সম্পত্তির পরিমাণ! হতবাক নেটিজেনরা

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র সঞ্চালক হিসেবে ছোট পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে। কিন্তু এবার তার মোট সম্পত্তি এবং মাসিক আয়ের পরিমাণ জানতে পেরে হতবাক হয়ে গেলেন নেটিজেনদের একটি বড় অংশ।

প্রসঙ্গত সঞ্চালনার জগতে আসার আগে দীর্ঘদিন ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল সৌরভ গাঙ্গুলীকে। পাশাপাশি তার বাবা চন্ডী গাঙ্গুলী ছিলেন একজন বিত্তশালী মানুষ। কারণ তার নিজের একটি প্রিন্টিংয়ের প্রেস ছিল। জানা গিয়েছে খেলার পাশাপাশি বিভিন্ন আন্তর্জাতিক কোম্পানির থেকে স্পন্সরশিপ লাভ করেছিলেন সৌরভ গাঙ্গুলী। বর্তমানে নিয়মিত তাকে দেখতে পাওয়া যায় জি বাংলার পর্দায়।

পাশাপাশি বিসিসিআই সভাপতির পদে বর্তমানে আসীন রয়েছেন সৌরভ গাঙ্গুলী। যেখান থেকে তিনি মাসে প্রায় ২ কোটি টাকা অর্থাৎ বছরে ২৪ কোটি টাকা আয় করতে সক্ষম হন।

জানা গিয়েছে সারা জীবন পেশাদারী ক্রিকেট খেলে এবং তার পাশাপাশি সঞ্চালনা এবং অন্যান্য কাজের মাধ্যমে আয় করে বর্তমানে প্রায় ৩৬৫ কোটি টাকার মালিক হতে সক্ষম হয়েছেন সৌরভ গাঙ্গুলী। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ তাদের প্রিয় দাদার সম্পত্তির পরিমাণ জেনে বাক্যহারা হয়ে গিয়েছেন। তবে তারা এক বাক্যে মেনে নিয়েছেন এতদিনের সফল ক্রিকেটের কেরিয়ার থেকে এই টাকা রোজগার করা কঠিন হলেও অসম্ভব নয়।

Back to top button